রাজকন্যা ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সুন্দরী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ রাজকন্যা ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সুন্দরী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯

রাজকন্যা ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সুন্দরী

বিনোদন ডেস্ক :
 
রাজকন্যা ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সুন্দরী
 
গত বছর অনুষ্ঠিত হওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে আলোচনা-সমালোচনার কমতি ছিলো না। ঐ আয়োজনে সেরা প্রতিযোগীদের মধ্যে যে ক'টি সম্ভাবনাময় চেহারা উঁকি দিয়েছিল তাঁদের মধ্যে একজন নিশাত নাওয়ার সালওয়া। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মঞ্চে চেহারার ঝলকানি দেখিয়েছিলেন। সৃষ্টি করেছিলেন মুকুট জয়ের, কিন্তু শেষ মুহূর্তের ঘোষণায় প্রথম রানার আপ তকমা নিয়েই সন্তুষ্টচিত্তে মঞ্চ ত্যাগ করেন।

নিজের উপর আত্মবিশ্বাস রেখে এগিয়ে চলেছেন সামনের দিকে হয়তো এর চেয়েও ভালো কিছু অপেক্ষা করছে তার জন্য। অবশেষে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের এই সুন্দরী ডাক পেয়েছেন চলচ্চিত্রের। রাজু চৌধুরীর পরিচালনায় নির্মিত হতে যাওয়া ‘রাজকন্যা’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটতে যাচ্ছে এই সুন্দরীর।

নিশাত নাওয়ার সালওয়া বলেন, ‘আলহামদুলিল্লাহ! নতুন বছরে নতুন কিছু দিয়ে শুরু করতে যাচ্ছি। সিনেমাতে কাজ করার ইচ্ছে তো সবারই থাকে, তেমনি আমারও ছিলো। আর সেই ইচ্ছা থেকেই কাজ করতে যাওয়া। সিনেমার প্রস্তাব পাওয়ার পর গল্প শুনেছি এবং প্রি-রেকর্ড গানও শুনেছি। আমার কাছে ভালো লেগেছে। গত মঙ্গলবার সিনেমার জন্য চুক্তিবদ্ধ হই। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছি। প্রথম সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করাও একটা বড় ব্যাপার।’

আমরা প্রায় আশি-নব্বই দশকের একটি গল্পকে আধুনিকতার মোড়কে মুড়ে প্রেজেন্ট করতে যাচ্ছি। বেশ কিছুদিন ধরে এমন একটা মুখ খুঁজছিলাম, যেখানে আভিজাত্যের একটা ছাপ পাওয়া যাবে। নিশাতের মধ্যে সে বিষয়টি পেয়েছি- এমনটাই জানালেন নির্মাতা রাজু চৌধুরী।

পরিকল্পনা করেই কাজ শুরু করতে যাচ্ছি। এই ছবির নায়ক কে হবে তা দু-একদিনের মধ্যেই চূড়ান্ত হবে। এরপর সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে ছবির শুটিং শুরু করবো।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: রাজকন্যা ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সুন্দরীRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top