প্রেমিকা ছোট বোন বিয়ে ঠিক হলো বড় বোনের সঙ্গে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ প্রেমিকা ছোট বোন বিয়ে ঠিক হলো বড় বোনের সঙ্গে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

    প্রেমিকা ছোট বোন বিয়ে ঠিক হলো বড় বোনের সঙ্গে

    বিনোদন ডেস্ক :

    প্রেমিকা ছোট বোন বিয়ে ঠিক হলো বড় বোনের সঙ্গে


    ‘পরিবারের ছোট মেয়ে আরোহীর সঙ্গে আরজুর দীর্ঘ দিনের প্রেম। এদিকে আরজুর পরিবার তার বিয়ে ঠিক করেছে তার প্রেমিকা আরোহীর বড় বোন ঈশানার সঙ্গে। এমনই গল্পের একটি টেলিছবিতে অভিনয় করেছেন চিত্র নায়ক আরজু। প্রথমবারের মত কোনো টেলিছবিতে অভিনয় করলেন 'তুমি আছো হৃদয়ে' খ্যাত এ তারকা।

    সম্প্রতি রাজধানীর গাজিপুরে এ টেলিছবিটির শুটিং শেষ হয়। ‘বিসর্জন’ শিরোনামের এই টেলিছবিতে আরজু'র বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ঈশানা।

    রুহুল আমিন পথিক রচিত এ টেলিছবিটি পরিচালনা করেন মেহেদী হাসান ঈসা। দোয়েল মাল্টিমিডিয়া প্রযোজিত এ টেলিফিল্মে আরো অভিনয় করেছেন আবুল হায়াৎ, ঝুনা চৌধুরী, শিরীন আলম, রেবেকা, ইমরা আরোহী, স্বপ্ন, দিয়া মনি, পায়েল ও রেজাউল করিম প্রমুখ।

    কায়েস আরজু বলেন, ‘সিনেমার বাইরে এবারই প্রথম টেলিফিল্মে কাজ করলাম। সিনেমায় আসার আগে আমি মঞ্চে কাজ করতাম,থিয়েটার করতাম। সেদিক থেকে বললে প্রায় এক যুগ পর কাজ করা। মেহেদী ভাই অনেকদিন ধরেই বলছিলেন উনার টেলিফিল্মে কাজ করতে,আমিও বলেছিলাম যদি করি তবে প্রথমে উনার সাথেই করবো। এভাবেই কাজটা হয়ে গেলো আর গল্পটাও সুন্দর ছিলো,পছন্দ হওয়ার মত। সবকিছু মিলিয়ে ভালো লাগলে নাটক কিংবা টেলিফিল্মে কাজ করে যাবো।’

    এদিকে কায়েস আরজু অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায় । শামীমুল ইসলাম শামীম পরিচালিত এ সিনেমায় আরজুর সাথে জুটি বেঁধেছেন পরীমনি।

    খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

    সূত্র : জাগোনিউজ২৪.কম।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: প্রেমিকা ছোট বোন বিয়ে ঠিক হলো বড় বোনের সঙ্গে Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top