মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শনিবার, ফেব্রুয়ারী ১১, ২০১৭

    মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬

    স্পোর্টস ডেক্স :  

    ভারতের মাটিতে বাংলাদেশের প্রথম টেস্টের তৃতীয় দিন আজ। অধিনায়ক মুশফিকুর রহিম ও মেহেদি হাসান মিরাজের অর্ধশতকে হায়দরাবাদে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের তৃতীয় দিন শেষে বাংলাদেশ ৬ উইকেট হারিয়ে ৩২২ করেছে।

    এর আগে, দিনের প্রথম সেশনে ২৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৪ রান করেছিল বাংলাদেশ। আর দ্বিতীয় সেশনের ৩১ ওভারে আরও ২ উইকেট হারিয়ে ১২১ রান করেছে টাইগাররা। আর দিনের তৃতীয় সেশনের ৩০ ওভারে বাংলাদেশের স্কোরবোর্ডে যোগ হয় ৭৬ রান। শেষ সেশনে অতিথিদের কোনো উইকেটের পতন হয়নি। সপ্তম উইকেটে মুশফিক এবং মেহেদীর জুটিতে আসে ৮৭ রান। মুশফিকুর রহিম ৮১ রান এবং মেহেদী মিরাজ ৫১ রানে অপরাজিত থাকেন। সব মিলিয়ে ১০৪ ওভারে ৬ উইকেট হারিয়ে মুশফিক বাহিনীর সংগ্রহ ৩২২ রান।

    গতকাল শুক্রবারের অপরাজিত দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও মুমিনুল হকের আজ শনিবারের শুরুটা ভালো হয়নি। দিনের শুরুতে রান আউট হয়ে সাজঘরে ফেরেন তামিম (২৫)। আর ইনিংসের ২৪.১ ওভারে এলবিডব্লিউর ফাঁদে পড়েন মুমিনুল হক (১২)। ৩৪.৪ ওভারে সাজঘরে ফেরেন মাহমুদুল্লাহ রিয়াদ (২৮)।
    মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬

    চতুর্থ উইকেটে সাকিব আল হাসানের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন তিনি। পঞ্চম উইকেটে ১০৭ রানের জুটি গড়েন অলরাউন্ডার সাকিব আল হাসান এবং অধিনায়ক মুশফিকুর রহিম। এরপর ইনিংসের ৬২.১ ওভারে আউট হন সাকিব (৮২)। তার পরই সাজঘরে ফেরেন সাব্বির রহমান (১৬)।
    মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬

    হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃহস্পতিবার শুরু হওয়া ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তার দ্বিশতক এবং মুরালি বিজয় ও ঋদ্ধিমান সাহার জোড়া শতকে ভর করে প্রথম ইনিংসে ৬৮৭ রানের পাহাড় দাঁড় করায় স্বাগতিকরা।

    প্রথম ইনিংসে বাংলাদেশের পক্ষে তাইজুল ইসলাম ৩টি, মেহেদি হাসান মিরাজ ২টি ও তাসকিন আহমেদ একটি উইকেট শিকার করেন।

    বাংলাদেশ একাদশ:
    মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বী।

    ভারত একাদশ:
    বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব ও ইশান্ত শর্মা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মুশফিক-মিরাজের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ৩২২/৬ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top