পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে: প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে: প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, January 22, 2017

    পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে: প্রধানমন্ত্রী


    বিশেষ প্রতিবেদক : 

    সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের আগ্রহী করে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    রোববার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৪৬তম শীতকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করতে শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

    প্রতিবছরের মতো এবারো দেশের স্কুল ও মাদ্রাসাসহ সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে শিক্ষা মন্ত্রণালয়।

    গেলো ১৭ ডিসেম্বর প্রাতিষ্ঠানিক পর্যায়ে শুরু হওয়া জাতীয় এই প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে অংশ নেয় ১৮৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮০৮ জন শিক্ষার্থী।

    সমাপনী পর্বে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃতি শিক্ষার্থীদের আয়োজনে তিনি উপভোগ করেন মুক্তিযুদ্ধ ও আবহমান বাংলা নিয়ে পরিবেশিত মনোজ্ঞ ডিসপ্লে।

    এ সময় , শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

    তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি মনোযোগী হতে হবে ক্রীড়া ও সংস্কৃতি চর্চাতেও। আর এজন্য এগিয়ে আসতে হবে শিক্ষকদেরও।

    আগামীর বাংলাদেশের নেতৃত্বে থাকবে নতুন প্রজন্ম। তাই, দেশ পরিচালনার যোগ্যতা অর্জনে লেখাপড়ায় নিয়মানুবর্তী হতে শিক্ষার্থীদের নির্দেশ দেন তিনি।

    এরপর, জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে সারাদেশের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে: প্রধানমন্ত্রী Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top