সানগ্লাসে সৌন্দর্য আরোও অনেক বেশি লাবন্যময় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সানগ্লাসে সৌন্দর্য আরোও অনেক বেশি লাবন্যময় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

    সানগ্লাসে সৌন্দর্য আরোও অনেক বেশি লাবন্যময়

    লাইফস্টাইল ডেস্ক :  প্রয়োজনে বলুন কিংবা শখের বশে, সানগ্লাসে নির্ভরতা আমাদের সবারই। চোখের সুরক্ষায় সানগ্লাসের বিকল্প হয় না। রোদ, ধূলোবালি সুন্দর চোখ দুটিকে থেকে বাঁচাতে সানগ্লাসই সবচেয়ে প্রয়োজন। সববয়সী মানুষের জন্য দরকারি হলেও, সানগ্লাস মূলত তরুণরাই বেশি ব্যবহার করে থাকে। রঙ-বেরঙের সানগ্লাসে ফুটে ওঠে ফ্যাশন ও রুচিবোধের পরিচয়। তাই সানগ্লাস পরার আগে লক্ষ করুন এই বিষয়গুলো-

    ১. সানগ্লাসের তারুণ্যের প্রতীক। সানগ্লাস ছাড়া এ যুগের ফ্যাশন অপূর্ণ। নিজেকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে মানানসই ফ্যাশন্যবল সানগ্লাসের এর সঠিক ব্যবহার করুন।

    ২. একই সানগ্লাস সবসময় ব্যবহার না করে সময়ের সাথে সানগ্লাস পরিবর্তন করুন। এতে নিজেকে সবার কাছে আরও আকর্ষণীও করে উপস্থাপন করতে পারবেন।

    ৩. কাজ ছাড়া সবসময় মাথায় সানগ্লাস পরে রাখবেন না।

    ৪. চিকিৎসকের মতে, বাদামি রং এবং বাদামি শেডের সানগ্লাস চোখের জন্য ভালো, আরাম পাওয়া যায়।

    ৫. সানগ্লাসে নীল রংটা এড়িয়ে চলুন।

    ৬. মার্কেটে, ক্লাসে বা ইনডোর গেইমসের স্টেডিয়ামে, রুমের ভেতর বা কোন অনুষ্ঠানে সানগ্লাস পরে বসে থাকবেন না, যদি না আপনার চোখের কোন সমস্যা থাকে ।

    ৭. চোখের সমস্যা ব্যতীত রাতে সানগ্লাস এড়িয়ে চলুন।

    ৮. কাজ করা কিংবা কথা বলার সময় চোখের দৃষ্টি একটি গুরুত্বপূর্ণ বিষয় তাই কথা বলার সময় সানগ্লাস খুলে রাখুন ।

    ৯. রোদে সানগ্লাস পরে বাড়ি ফিরে চোখে পানির ঝাপটা দিন।

    ১০. অফিসিয়াল কাজে এবং বন্ধুদের সাথে ঘুরতে বের হবার সময় একই শেডেড সানগ্লাস ব্যবহার না করে বাছাই করুন মানানসই শেডস এর সানগ্লাস।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সানগ্লাসে সৌন্দর্য আরোও অনেক বেশি লাবন্যময় Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top