দুজনকে হারিয়ে বড় ক্ষতিতে আওয়ামী লীগ

দুজনকে হারিয়ে বড় ক্ষতিতে আওয়ামী লীগ

রাজনীতি ডেক্স :  ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সদ্য প্রয়াত এমএ আজিজ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক নূরুল ইসলামের স্মৃতিচারণ করতে গিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দু’জনকে হারিয়ে বড় ক্ষতিতে পড়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে ওই স্মরণসভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শিল্পমন্ত্রী বলেন, এমএ আজিজ এবং নূরুল ইসলাম ছিলেন দলের জন্য নিবেদিত। প্রতিটি আন্দোলন-সংগ্রামে তাদের অবদান ছিল অগ্রগণ্য। নেত্রী যখন নির্দেশ দিতেন, তখনই তারা নিতেকর্মীদের নিয়ে ঝাপিয়ে পড়তেন। তাদের হারিয়ে আজ আমরা বড় ক্ষতির সম্মুখিন।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদারের সভাপতিত্বে স্মরণসভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতি মণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাংসদ ফজলে নূর তাপসসহ মহানগর ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।