পুরোহিত হত্যা : তিন আসামির ১৮ দিনের রিমান্ড - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পুরোহিত হত্যা : তিন আসামির ১৮ দিনের রিমান্ড - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

Header Ads

  • Latest News

    শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০১৬

    পুরোহিত হত্যা : তিন আসামির ১৮ দিনের রিমান্ড

    বিশেষ প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের ঘটনায় পৃথক দুইটি মামলায় গ্রেফতার তিন আসামির প্রত্যেকের ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার দুপুরে শুনানি শেষে দেবীগঞ্জ আমলি আদালত-২ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারজিয়া খাতুন এই আদেশ দেন।

    মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আয়ুব আলী দুই মামলায় প্রত্যেকের ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেন।

    আসামিরা হলেন- দেবীগঞ্জের সুন্দরদীঘি ইউনিয়নের কালিরডাংগা গ্রামের হারিজ আলী, একই উপজেলার দন্ডপাল ইউনিয়নের প্রধানাবাদ গ্রামের রমজান আলী এবং উপজেলা সদরের কামাত পাড়া গ্রামের আলমগীর হোসেন।

    এর আগে বৃহস্পতিবার রাতে পুলিশের একটি বিশেষ দল বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে। এর আগে একই মামলায় গ্রেফতার অপর তিন আসামির প্রত্যেককে ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন একই আদালত। পুলিশি জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই আসামিদের গ্রেফতার করে।

    এদিকে পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের প্রতিবাদে জেলা পূজা উৎযাপন পরিষদের ডাকে শহরের শের-ই-বাংলা পার্ক মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচিতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠনের কর্মী সমর্থকরা অংশ নেয়।  

    উল্লেখ্য, ২১ ফেব্রুয়ারি রোববার সকালে দেবীগঞ্জ উপজেলা সদরের করতোয়ার পাশে শ্রীশ্রী সন্ত গৌড়ীয় মঠের পুরোহিত মহারাজ যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুষ্কৃতিকারীরা। এ সময় গোপাল চন্দ্র রায় নামে এক পুজারী গুলিবিদ্ধ হয়।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পুরোহিত হত্যা : তিন আসামির ১৮ দিনের রিমান্ড Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top