ক্যাটরিনার নতুন ছবি ফিতুর ট্রেলার দেখুন

ক্যাটরিনার নতুন ছবি ফিতুর ট্রেলার দেখুন

বিনোদন ডেস্ক : অনেক আলোচনার জন্ম দিয়ে শুরু হয়েছিলো ‘ফিতুর’ ছবির কাজ। কিন্তু আরবি এই শব্দটির বাংলা অর্থ বিশৃঙ্খলাতেই দুষ্ট ছিলো ছবিটি। প্রথমে ছিলেন রেখা। তিনি সরে গেলে এলেন টাবু।

ক্যাটরিনা কাইফ ও আদিত্য রায় কাপুর জুটির রসায়নের উপর সন্তুষ্ট ছিলেন না ছবির পরিচালক অভিষেক কাপুর। নায়ক-নায়িকার রোমান্সের এক শট নিতে নাকি জান বাজি রাখতে হয়েছে তাকে। সেন্সরের চোখ রাঙানিতেও পড়তে হয়েছে। তবু সুখের খবর হলো সব বিশৃঙ্খলাই ঝেড়ে ফেলেছে ছবিটি। শিগগিরই হয়তো মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তারই আগে প্রকাশ হলো ‘ফিতুর’র ট্রেলার।

ফিতুর ছবিটি চার্ল ডিকেন্স-এর ‘গ্রেট এক্সপেকটেশন’-এর ভারতীয় সংস্করণ। ছবির টিজার পোস্টার মুক্তি পেয়েছিল আগেই। এবার প্রকাশ পেল ‘ফিতুর’র ট্রেলার। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন টাবু, ক্যাটরিনা ও আদিত্য।

টাবু এখানে বেগম। আদিত্য নূর নামের এক কাশ্মীরী যুবক। আর ক্যাটরিনা অভিনয় করেছেন ফেরদৌসের ভূমিকায়। নূরের সঙ্গে তার গভীর প্রেম। ক্যাটরিনা ও আদিত্যর প্রণয়দৃশ্য নিয়ে গোড়ায় মোটেও সন্তুষ্ট ছিলেন না পরিচালক অভিষেক। বাধ্য হয়ে নতুন করে শুটিং করতে বলা হয় ক্যাটরিনা ও আদিত্যকে।

এখানেই শেষ নয়, আগেও সমস্যা তৈরি হয়েছিল রেখাকে নিয়ে। টাবুর চরিত্রটি করার কথা ছিল রেখার। কিন্তু রেখার ব্যক্তিগত জীবনের সঙ্গে বেগমের চরিত্রটির মিল থাকায় তিনি শেষ পর্যন্ত সরে যান। রেখার জায়গায় টাবু আসেন।

প্রথম পোস্টার এরপর ট্রেলারে সবার আগ্রহ দেখে অনুমান করা যাচ্ছে ছবির নাম বিশৃঙ্খলা হলেও ব্ক্স অফিসে ‌‘জেন্টলম্যান’ খেতাব পাবে ‘ফিতুর’। হয়তো জ্বলে উঠবে ক্যাট-আদিত্য জুটিটাও।

দেখুন ট্রেলার :