পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিউজ ডেক্স : পাবনার সুজানগর উপজেলায় যাত্রীবাহী বাস ও বালু ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পাবনার আতাইকুলা থানার লক্ষ্মীপুর হিন্দুপাড়ার গোপাল চন্দ্র সরকারের স্ত্রী শ্রীমতি সংকনী রানী সরকার (৪৫), তার মেয়ে বিজলী রানী সরকার (২০) এবং নাতি আকাশ কুমার (১০)। নিহত অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী এবং সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাকির উদ্দিন জাগো নিউজকে বলেন, নাইটস্টার নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-২৭৮৫) পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি সুজানগর উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া বাজারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-০০৭৭) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন এবং হাসপাতালে নেয়ার পথে ১ জনের মৃত্যু হয়। 

দুর্ঘটনার পর পরই স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার শুরু করেন। পরে সুজানগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। আহতদের মধ্যে পাবনা জেনারেল হাসপাতালে ৭ জনকে এবং অন্যদের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তথ্যসূত্র : জাগোনিউজ২৪।