পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে পেশী শক্তি প্রদর্শণ করছে সরকার : মির্জা ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে পেশী শক্তি প্রদর্শণ করছে সরকার : মির্জা ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ১৩ ডিসেম্বর, ২০১৫

    পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে পেশী শক্তি প্রদর্শণ করছে সরকার : মির্জা ফখরুল

    রাজনীতি ডেক্স : সরকার পৌর নির্বাচনে পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে এবং পেশী শক্তি প্রদর্শণ করে সারাদেশের পৌর মেয়রের পদ ছিনিয়ে নিতে হামলা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার দুপুরে এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, মুন্সীগঞ্জ সদর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম নির্বাচনী প্রচারণা চালানোর সময় তাদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলা করেছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

    এ সময়ে শহরের মসজিদ মার্কেটে মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আবদুল হাই এর নেতৃত্বে শহর বিএনপি’র সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফ আহমেদেও উপর হামলা চালানো হয়। বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, সরকার পৌর নির্বাচনকে সামনে রেখে দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর দমন-পীড়ণের যে ভয়াবহতা চালিয়ে যাচ্ছে। 

    বারবার নির্বাচন কমিশনকে এ ধরণের অন্যায়ের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলেও কমিশন বরাবরের মতোই নির্বিকার রয়েছে। তিনি বলেন, মুন্সীগঞ্জে পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীসহ নেতৃবৃন্দের ওপর যে বর্বরোচিত হামলা চালানো হলে তার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। 

    নির্বাচন কমিশন যদি সন্ত্রাসীদের এসব হামলা বন্ধ ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনরোধে কোন কার্যকর পদক্ষেপ গ্রহণে ব্যর্থ হয়, তাহলে দেশবাসীর বুঝতে কষ্ট হবে না যে-বর্তমান নির্বাচন কমিশন অতীতের মতোই সরকারের আকাঙ্খার প্রতিফলন ঘটাতে বদ্ধপরিকর।’ বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে মুন্সীগঞ্জ সদর পৌরসভা নির্বাচনে প্রচারণা চালানোর সময় প্রার্থীসহ আহত নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করেন। 

    তিনি হামলাকারি সন্ত্রাসীদের অতি দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে পেশী শক্তি প্রদর্শণ করছে সরকার : মির্জা ফখরুল Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top