গাজীপুরে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গাজীপুরে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, ডিসেম্বর ২৮, ২০১৫

    গাজীপুরে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত

    ডেক্স নিউজ : গাজীপুরে জঙ্গিদের আস্তানায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় র‌্যাবকে লক্ষ্য করে জঙ্গিদের ওই আস্তানা থেকে বোমা নিক্ষেপ ও গুলি ছোড়ার ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে মিনহাজ ও মাহবুব নামে দুই জঙ্গির মরদেহ উদ্ধার করে র‌্যাব। জঙ্গিদের নিক্ষেপ করা বোমায় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।

    রোববার দিবাগত রাত ১২টার দিকে গাজীপুর মহানগরীর বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের পিছনে যোগীতলা নতুন বাজার এলাকার একটি নির্মাণাধীন একতলা বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম, জিহাদি বই ও বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়।

    রাত ২টার দিকে র‌্যাব-১ এর গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, গোপন সূত্রে র‌্যাব খবর পায় যে গাজীপুরের যোগীতলার নতুন বাজার এলাকায় জঙ্গিদের একটি আস্তানা রয়েছে। নাশকতা সৃষ্টির জন্য জঙ্গিরা ওই এলাকায় অবস্থান করছে।

    এমন খবরের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল রাত ১২টার দিকে অভিযান শুরু করে। জঙ্গিরা টের পেয়ে ওই বাসা থেকে র‌্যাবকে লক্ষ্য করে বোমা হামলা চালায়। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে জঙ্গিদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ ঘটনার পর র‌্যাব পুরো এলাকাটি ঘিরে রাখে।

    তিনি আরও জানান, এ পর্যন্ত ১২শ জঙ্গিকে আটক এবং এ বছর ৬০ জন সশস্ত্র জঙ্গিকে র‌্যাব আটক করে। র‌্যাবের কাছে খবর ছিল জঙ্গিরা পরিত্যক্ত ওই বাড়িটিতে বিভিন্ন সময় যাতায়াত এবং বাড়িটিতে বসে নাশকতার পরিকল্পনা করতো।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: গাজীপুরে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top