টাঙ্গাইলের দেলদুয়ারে দুুর্ধর্ষ ডাকাতি! সংঘর্ষে ডাকাত সহ ৪ জন আহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলের দেলদুয়ারে দুুর্ধর্ষ ডাকাতি! সংঘর্ষে ডাকাত সহ ৪ জন আহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Wednesday, November 11, 2015

    টাঙ্গাইলের দেলদুয়ারে দুুর্ধর্ষ ডাকাতি! সংঘর্ষে ডাকাত সহ ৪ জন আহত

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাললাপাড়া গ্রামে সোমবার দিবাগত রাতে এক দুর্ধূর্ষ ডাকাতির ঘটনা  ঘটেছে । এসময় নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা সহ ৬ ভরি স্বর্ণ অলংকার ডাকাতরা লুট করে নিয়ে পালিয়ে যায় । জানা গেছে, রাত ২ টার সময় দেশীয় অস্ত্র সজ্জিত ১০/১২ জনের এক দল ডাকাত নাললাপাড়া গ্রামের বাসিন্দা মোকাম ব্যাপারির বাড়িতে হানা দেয় । এ সময় তাদের ডাক-চিৎকার শুনে আশে পশের মানুষ ছুটে আসে । পরে এলাকাবাসী ও ডাকাতদের মধ্যে সংঘর্ষ  হয় । সংঘর্ষে ডাকাত দলের সদস্য সবুজ মিয়া (২৮) আহত অবস্থায়  এলাকাবাসীর হাতে ধরা পরে । এলাকাবাসীর জনায় সবুজের বাড়ি ঢাকার কেরাণীগঞ্জে ।

    এ সময়  সংঘর্ষে বাড়ির মালিক মোকাম ব্যাপারির ছেলে মো. রফিকুল ইসলাম(২৬), একই গ্রামের বাসিন্দা মৃত-আবেদ আলীর ছেলে শাহিন মিয়া (২৫) ও মৃত-কাশেম আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০) গুরতর আহত হয় । আহত অবস্থায় ডাকাত সদস্য সহ তাদেরকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । বাড়ির মালিক মোকাম ব্যাপারীর স্ত্রী রুপবানু জানান, বাড়ির দেয়াল টপকে এক ডাকাত ভিতরে প্রবেশ করে প্রবেশ ফটক খুলে দেয় পরে ডাকাতদের ৪/৫ জন ঘরের দরজা ভেঙ্গে অস্ত্রের মুখে জিম্মি করে  ছয় ভরি স্বর্ণ অলংকার সহ নগদ দেড় লাখ টাকা  লুট করে নিয়ে যায় । পরে তাদের আর্ত চিৎকারে আশে-পাশের মানুষ ছুটে আসে । প্রত্যকক্ষদর্শীরা জানায়, ডাকাতদের সাথে সংঘর্ষ হলে ডাকাতরা ককটেল বিস্ফোরন ঘটায় ও এলোপাথারি কুপাতে থাকে  । এ সংঘর্ষে গ্রমবাসীদের ৩ জন ও ডাকাতদের একজন আহত হয় । গ্রামবাসীর আক্রমণে বাকী ডাকাতরা পালিয়ে যয়।

    এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত অবস্থায় এক ডাকাতকে আটক করা হয়েছে ।

    টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে রাখা হয়েছে । তবে তিনি ককটেল বিস্ফোরণের কথা অস্বীকার করেন ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইলের দেলদুয়ারে দুুর্ধর্ষ ডাকাতি! সংঘর্ষে ডাকাত সহ ৪ জন আহত Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top