ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, ৬ জেডিসি পরীক্ষার্থী আহত

ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, ৬ জেডিসি পরীক্ষার্থী আহত

টাঙ্গাইলদর্পণডটকম : লক্ষ্মীপুর সদর উপজেলার-রামগতি সড়কের ভবানীগঞ্জ এলাকায় ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ছয় জেডিসি পরীক্ষার্থী আহত হয়েছে। বুধবার সকালে ঘটনাটি ঘটে।

আহতরা হলো- ফাহিমা আক্তার, শারমিন আক্তার, রেশমা বেগম, সুফিয়া আক্তার ও শারমিন বেগম। তারা সদর উপজেলার মধ্য চরমনসা গ্রামের বাসিন্দা।

আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে শারমিন আক্তারের অবস্থায় আশঙ্কাজনক। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু খায়ের।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার মধ্যচর মনসা দারুস সালাম মহিলা দাখিল মাদ্রাসার ছয় ছাত্রী জেডিসি পরীক্ষা দেয়ার জন্য বাড়ি থেকে সিএনজি করে লক্ষ্মীপুরের উদ্দেশে রওনা হয়। সিএনজি অটোরিকশাটি লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জ এলাকায় পৌঁছলে সিএনজি ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ওই মাদ্রাসার ছয় জেডিসি পরীক্ষার্থী আহত হয়। গুরুতর আহত ফাহিমা আক্তার, শারমিন আক্তার, রেশমা বেগম, সুফিয়া আক্তার ও শারমিন বেগমসহ ছয় ছাত্রীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে শারমিন আক্তারের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত হওয়ায় ছয় পরীক্ষাথী বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি। ঘটনার পর ট্রাক ও সিএনজি অটোরিকশার চালক পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।