টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে! ফারুক সভাপতি জোয়াহের সাধারণ সম্পাদক নির্বাচিত

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে! ফারুক সভাপতি জোয়াহের সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে ফজলুর রহমান খান ফারুক সভাপতি ও জোয়াহেরুল ইসলাম জোয়াহের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ডেলিগেটেডদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচিত করেন। আজ রোববার দুপুরে আউটার স্টেডিয়ামে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, যুদ্ধাপরাধীদের বিচার ছিল কাল্পনিক বিষয়। কিন্ত এখন তা বাস্তবে রুপ নিয়েছে। বিচার কার্যক্রম শুরু হয়েছে। এর শেষও হবে। রক্ষা পাবে না যুদ্ধাপরাধীরা। বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। সমুদ্র বিজয়, সাউথ সাউথ পুররস্কার, পরিবেশ বিষয়ক পুরস্কার প্রধানমন্ত্রীর এসব অর্জন দেশকে বিশ্বের দরবারে উচু স্থানে নিয়ে গেছে। গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে মেরে ফেলার ষড়যন্ত্র হয়েছিল। মানুষের ভালবাসায় প্রধানমন্ত্রী বেচে আছেন এবং বাংলাদেশকে নিয়ে যাবেন শীর্ষস্থানে। অন্য দিকে বেগম খালেদা জিয়া বিদেশে বসে ষড়যন্ত্র করছে। গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করেছে। জনগণের কাছ থেকে প্রত্যাখাত হয়ে এখন তিনি তার পলাতক ছেলেকে নিয়ে ষড়যন্ত্র করছে।

জেলা আয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্টমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর কামরুল হাসান, খন্দকার আসাদুজ্জামান এমপি, খন্দকার আব্দুল বাতেন এমপি, একাব্বর হোসেন এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, অনুপম শাজাহান জয় এমপি, মনোয়ারা বেগম এমপিসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সন্ধ্যায় স্থানীয় ভাসানী হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন নির্বাচিত দুই জনের নাম ঘোষনা করেন।

দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হয় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। ২০০৪ সালের ৫ জানুয়ারি সর্বশেষ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে অ্যাডভোকেট শামসুর রহমান খান শাহজাহানকে সভাপতি ও ফজলুর রহমান খান ফারুককে সম্পাদক করা হয়।