হত্যাকাণ্ডে দেশকে অস্থিতিশীল করা যাবে না-প্রধানমন্ত্রী শেখ হাসিনা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ হত্যাকাণ্ডে দেশকে অস্থিতিশীল করা যাবে না-প্রধানমন্ত্রী শেখ হাসিনা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, অক্টোবর ০৭, ২০১৫

    হত্যাকাণ্ডে দেশকে অস্থিতিশীল করা যাবে না-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    ডেক্স নিউজ : সম্প্রতি দুই বিদেশি নাগরিক হত্যার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ ধরনের ঘটনা ঘটিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করা যাবে না। তিনি এ ধরনের ঘটনার বিষয়ে সবাইকে সর্তক থাকারও আহ্বান জানান। বুধবার (০৭ অক্টোবর) মিরপুর ডিফেন্স অফিসার্স হাউজিং সোসাইটিতে (ডিওএইচএস) এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

    বিদেশি হত্যাকাণ্ড প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, এ ঘটনা দেখে মনে হয়, এটা কোনো দুর্ঘটনা নয়, পরিকল্পিতভাবে কোনো না কোনো মহল এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। যখন আমরা কোনো অর্জন করি বা প্রশংসিত হই, তখনই এমন একটা ঘটনা ঘটানো হয়, যাতে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয়।

    তিনি বলেন, আমি আপনাদের এটুকু আশ্বাস দিতে পারি যে, আজকে বাংলাদেশের অবস্থান আর্ন্তজাতিক পরিমণ্ডলে এমন জায়গায় দাঁড়িয়েছে যে, এ ধরনের ঘটনা ঘটিয়ে কেউ বাংলাদেশকে অস্থিতিশীল করতে পারবে না।

    এ ব্যাপারে সবার সহযোগিতা চাই, আপনারা সকলে এ ব্যাপারে সর্তক থাকবেন। যাতে বাংলাদেশের অগ্রগতি আর কেউ যেন ব্যহত করতে না পারে।

    হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে শেখ হাসিনা বলেন, সাম্প্রতিক সময়ে আপনারা দেখেছেন, ঢাকা ও রংপুরে বিদেশি নাগরিক হত্যার শিকার হয়েছেন। তাদেরকে নির্মমভাবে হত্যা করা হলো। আমরা এ ঘটনার নিন্দা জানিয়েছি এবং ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি।

    সরকারকে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমাদের প্রতিনিয়ত সন্ত্রাস, জঙ্গিবাদ, নানা ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে, মোকাবেলা করতে হচ্ছে। ষড়যন্ত্র মোকাবেলায় যে শক্তি ও কর্মঘণ্টা ব্যয় হয়, তা যদি করতে না হতো, তাহলে হয়তো আমরা বিশ্বে বাংলাদেশকে আরো অনেক বেশি এগিয়ে নিয়ে যেতে পারতাম।

    আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা অব্যাহতভাবে আমাদের মোকাবেলা করতে হচ্ছে বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

    পিলখানা হত্যাযজ্ঞসহ বিভিন্ন সময় জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে কর্মরত অবস্থায় ও অন্যান্য দুর্ঘটনায় শহীদ সেনা, নৌ ও বিমান বাহিনীর ৬৮ জন কর্মকর্তার পরিবারের মাঝে ৭৪টি স্বয়ংসম্পূর্ণ ফ্ল্যাট হস্তান্তর এবং সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের নবনির্মিত একাডেমিক ভবন ‘শেখ হাসিনা কমপ্লেক্স’ উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে তিন বাহিনী প্রধানসহ দেশি-বিদেশি উর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: হত্যাকাণ্ডে দেশকে অস্থিতিশীল করা যাবে না-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top