পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ: আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ: আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫

পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ: আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

টাঙ্গাইলদর্পণডটকম ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাত দলের সঙ্গে আধাঘণ্টা বন্দুকযুদ্ধের পর ৪ ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ধরন্তি নামক স্থানে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ একটি বন্দুক, দুটি পাইপগান ও ৬ রাউন্ডসহ ৪ ডাকাতকে আটক করে।

এ সময় জনতার গণপিটুনীতে ৪ ডাকাত আহত হয়। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সন্ধ্যায় ধরন্তি এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সরাইল থানা পুলিশের একটি দল ধরন্তি এলাকায় অবস্থান নেয়।

এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পরে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। প্রায় আধাঘণ্টা স্থায়ী এ বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি একটি পাইপগান ও দুটি বন্দুক এবং ছয় রাউন্ড কার্তুজসহ চার ডাকাতকে আটক করে।

ওসি জানান, ডাকাত-পুলিশের মধ্যে প্রায় ৮/১০ রাউন্ড গুলি বিনিময় হয়েছে। ডাকাতদের আটক করার পর ধরন্তি এলাকার লোকজন ডাকাতদের গণপিটুনী দেয়। এতে তারা আহত হয়। তবে কেউ গুলিবিদ্ধ হয়নি। ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, ডাকাতদের সঠিক নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ: আগ্নেয়াস্ত্রসহ আটক ৪Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top