বিপিএল দলগুলো বেছে নিল যে বিদেশী ক্রিকেটারদের - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিপিএল দলগুলো বেছে নিল যে বিদেশী ক্রিকেটারদের - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০১৫

    বিপিএল দলগুলো বেছে নিল যে বিদেশী ক্রিকেটারদের

    স্পোর্টস ডেক্স : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টোয়েন্টি২০ ঘরোয়া টুর্নামেন্টের তৃতীয় আসরের জন্য বৃহস্পতিবার স্থানীয় এক হোটেলে ‘প্লেয়ার বাই চয়েস’ মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিরা খেলোয়াড়দের দলে ভেড়ানোর সুযোগ পেয়েছে। এর বাইরে সবগুলো ফ্র্যাঞ্চাইজি ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে বিদেশী ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করেছে।

    সেই হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বৃহস্পতিবার লটারিতে ৪ বিদেশীতে দলে ভিড়িয়েছে তারা হলেন, ড্যারেন স্টিভেন্স, আন্দ্রে রাসেল, নুয়ান কুলাসেকেরা ও লাহিরু থিরিমান্নে। কিন্তু শোয়েব মালিক-আহমেদ শেহজাদ-মারলন স্যামুয়েলসের মত ক্রিকেটারদের ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে দলে ভিড়িয়েছে কুমিল্লা।

    সিলেট সুপারস্টার্স লটারিতে নিয়েছেন ৩ বিদেশী। এরা হলেন, ক্রিস জর্ডান, জশুয়া কব ও সোহেল তানভীর। এছাড়া ব্যক্তিগত যোগাযোগে সিলেটের হয়ে খেলছেন শহীদ আফ্রিদি ও মেন্ডিসের মত তারকা ক্রিকেটাররা।

    রংপুর রাইর্ডাস বৃহস্পতিবার দলে ভিড়িয়েছেন ২ বিদেশিকে। অবশ্য এর আগে তারা ড্যারেন স্যামি-দিলশান-ওয়াহাব রিয়াজের মতো তারকা ক্রিকেটাদের দলে ভিড়িয়েছে।

    চিটাগং ভাইকিংস লটারিতে সাঈদ আজমলকে বেছে নিয়েছেন। এছাড়া আরও ২ বিদেশী ক্রিকেটার জীবন মেন্ডিস ও রবিন পিটারসনকে দলে টেনেছেন। ‘প্লেয়ার বাই চয়েজে’র আগেই পাকিস্তানের ৩ ক্রিকেটারসহ ৫ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে।

    এদিকে বরিশাল বুলসের হয়ে মাঠ কাঁপাতে আগেই চুক্তিবদ্ধ হয়েছে ক্রিস গেইলসহ আরও ৩ বিদেশী। বৃহস্পতিবার মোহাম্মদ সামীসহ আরও ৩ বিদেশী ক্রিকেটার দলে ভিড়িয়েছে বরিশাল।

    ঢাকা ডায়নামাইটস সোহেল খান, ডেভিড মালান ও শাহজিব খানকে বৃহস্পতিবার দলভুক্ত করেছে ঢাকা। তবে এর আগেই সাঙ্গাকারাসহ নাসিরজামশেদদের দলে ভিড়িয়েছে দলটি।

    বিদেশী ক্রিকেটাররা কে কোন দলে :

    কুমিল্লা ভিক্টোরিয়ান্স : শোয়েব মালিকর (পাকিস্তান), আহমেদ শেহজাদ (পাকিস্তান), মারলন স্যামুয়েলসন (ওয়েস্ট ইন্ডিজ), সুনীল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), ড্যারেন স্টিভেন্স (ইংল্যান্ড), নুয়ান কুলাসেকেরা (শ্রীলঙ্কা) ও লাহিরু থিরিমান্নে (শ্রীলঙ্কা)।

    সিলেট সুপারস্টার্স : শহীদ আফ্রিদি (পাকিস্তান), ব্রাড হজ (অস্ট্রেলিয়া), রবি বোপারা (ইংল্যান্ড), ক্রিস জর্ডান (ইংল্যান্ড), যশুয়া কব (ইংল্যান্ড), অজন্তা মেন্ডিস (শ্রীলঙ্কা) ও সোহেল তানভীর (পাকিস্তান)।

    রংপুর রাইডার্স : ড্যারেন স্যামি (ওয়েস্ট ইন্ডিজ), লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), তিলকারত্নে দিলশান (শ্রীলঙ্কা), সচিত্র সেনানায়েকে (শ্রীলঙ্কা), মোহাম্মদ নবী (আফগানিস্তান) ও ওয়াহাব রিয়াজ (পাকিস্তান)।

    চিটাগং ভাইকিংস: ওমর আকমল (পাকিস্তান), কামরান আকমল (পাকিস্তান), মোহাম্মদ আমির (পাকিস্তান), সাঈদ আজমল (পাকিস্তান), এলটন চিগুম্বুরা (জিম্বাবুয়ে), চামারা কাপুগেদারা (শ্রীলঙ্কা), জীবন মেন্ডিস (শ্রীলঙ্কা) ও রবিন পিটারসন (দক্ষিণ আফ্রিকা)।

    ঢাকা ডাইনামাইটস : কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), মোহাম্মদ ইরফান (পাকিস্তান), নাসির জামশেদ (পাকিস্তান), সোহেল খান (পাকিস্তান), শাহজিব হাসান (পাকিস্তান), ডেভিড মালান (ইংল্যান্ড) ও রায়ান টেন ডয়েসকাট (নেদারল্যান্ড)

    বরিশাল বুলস : ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেভিন কুপার (ওয়েস্ট ইন্ডিজ), ইভিন লুইস (ওয়েস্ট ইন্ডিজ), ব্রেন্ডন টেলর (জিম্বাবুয়ে), সিকুজ প্রসন্ন (শ্রীলঙ্কা), মোহাম্মদ সামি (পাকিস্তান) ও ইমাদ ওয়াসিম (পাকিস্তান)।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিপিএল দলগুলো বেছে নিল যে বিদেশী ক্রিকেটারদের Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top