মণিরামপুরে শিশুকে হত্যা করে ভ্যান ছিনতাই

মণিরামপুরে শিশুকে হত্যা করে ভ্যান ছিনতাই

স্টাফ রিপোর্টার : যশোরের মণিরামপুর উপজেলায় মেহেদী হাসান (১০) নামে একটি শিশুকে হত্যা করে ভ্যান ছিনতাই করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের মণিরামপুরের বেগারিতলা এলাকার একটি নার্সারি থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত মেহেদী হাসান একই উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গলদা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাহেরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সকালে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বেগারীতলার একটি নার্সারি থেকে একটি শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে খবর পেয়ে ওই শিশুর পরিবার থানায় এসে মৃতদেহটি মেহেদির বলে শনাক্ত করে।

তিনি আরও জানান, মৃতদেহের গলায় গামছা পেঁচানো এবং মুখমণ্ডল ও হাতে জখমের দাগ রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মেহেদী কখনো দিনমুজুর, কখনো ভ্যান চালিয়ে জীবিকা অর্জনের পাশাপাশি স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশুনা করত। সোমবার (১৪ সেপ্টেম্বর) বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হওয়ার পরে থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় তার বাবা আব্দুল খালেক সোমবার (১৫ সেপ্টেম্বর) মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর বুধবার সকালে তার মৃতদেহ উদ্ধার হলো।

ওসি আরো জানান, যেহেতু ভ্যানটি পাওয়া যাচ্ছে না, সে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ভ্যানটি নিয়ে গেছে।