শিক্ষাকে দুরে রেখে সম্মান ও উন্নতি অসম্ভব - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ শিক্ষাকে দুরে রেখে সম্মান ও উন্নতি অসম্ভব - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৫

    শিক্ষাকে দুরে রেখে সম্মান ও উন্নতি অসম্ভব

    বিভাস কৃষ্ণ চোধরী, টাঙ্গাইল :  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, সন্ত্রাস ও মাদক মুক্ত শিক্ষাঙ্গন এবং অর্থনৈতিক মুক্তির জন্য প্রাথমিক শিক্ষার কোন বিকল্প নেই। আর শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা। তাই প্রাথমিক শিক্ষাকে দুরে রেখে মান সম্মন্ন শিক্ষা অর্জন করা সম্ভব নয়।

    তিনি সোমবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তিনটি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে শিক্ষার মানউন্নয়নে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন।

    মন্ত্রী আরও বলেন-শিক্ষার গুনগত পরিবর্তন ও শিশুদের মানসম্পন্ন শিক্ষার জন্য শিক্ষকদের আইসিটি প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। সেই সঙ্গে সরকার  শিক্ষকদের বেতনভাতাসহ নানা সুযোগ সুবিধা প্রদান করছে।

    এর আগে মন্ত্রী সকালে মির্জাপুর উপজেলা সদরের পুষ্টকামুরী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়,পুষ্টকামুরী আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শুভুল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

    পুষ্টকামুরী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আল মামুনের সভাপতিত্বে সুধী সমাবেশে আরও বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা বিভাগের ঢাকা অঞ্চলের উপ পরিচালক মোঃ আলী রেজা, স্থানীয় সংসদ সদস্য মোঃএকাব্বর হোসেন, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: শিক্ষাকে দুরে রেখে সম্মান ও উন্নতি অসম্ভব Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top