৮ম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি,অপরাধীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড

৮ম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি,অপরাধীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড

ক্রাইম নিউজ ডেক্স : নবীগঞ্জে চলন্ত সিএনজি অটোরিক্সাতে ৮ম শ্রেনী পড়ুয়া দুই স্কুল ছাত্রীকে যৌন হয়রানির দায়ে গতকাল মঙ্গলবার সন্ধায় ভ্রাম্যমান আদালত অটোরিক্সা চালক ওয়াহিদ মিয়া (২৪) নামে এক বখাটেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, গতকাল  দিনারপুর উচ্চ বিদ্যালয়ের শতক গ্রামের ৮ম শ্রেনীতে পড়ুয়া দুই ছাত্রী স্কুলে আসার জন্য সিএনজি অটোরিক্সাতে উঠে। এ সময় তাদের সাথে পাশেই সিটে বসা গজনাইপুর ইউনিয়নের শতক নোয়াপাড়া গ্রামের আবুল মিয়ার পুত্র অটোরিক্সা চালক ওয়াহিদ মিয়া (২৪) ওই দুই ছাত্রী স্কুলে আসা পর্যন্ত বিভিন্ন ভাবে শারিরিক ভাবে যৌন হয়রানি করে আসছিল। ছাত্রীরা প্রথমে মানসম্মানের ভয়ে কাউকে কিছু না বলেই স্কুলে চলে যায়। স্কুলে গিয়ে তার সহপাটি ও শিক্ষদের বিষয়টি অবহিত করলে ওই দিনই বিকেল বেলায় খুজে নিয়ে বখাটে ওয়াহিদকে আটক করে থানা পুলিশে খবর দেয়া হয়।

এ সময় গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আরিফ উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে জনতার হাতে আটক বখাটে ওয়াহিদকে উদ্ধার করে ভ্রাম্যমান আদালতের বিচারক নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনোয়ার হোসেনের আদালতে হাজির করলে বিচারক বখাটের স্বীকার উক্তিমূলক জবানবন্দিতে তাকে দোষী স্বাবস্থ্য করে ১৫ দিনের বিনাশ্রম কারদন্ড প্রদান করেন।