বাতাসের পাল এবার টাইগারদের দিকে! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বাতাসের পাল এবার টাইগারদের দিকে! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫

    বাতাসের পাল এবার টাইগারদের দিকে!

    স্পোর্টস ডেক্স : ভারতের সাথে দুর্দান্ত একটা সিরিজের পরে দক্ষিণ আফ্রিকার দেশে আসা, আর শুরুতেই হোঁচট। টি টোয়েন্টি সিরিজটায় হোয়াইট ওয়াশ, টাইগারদের মনোবলটা কোন অবস্থায় বুঝতে কারো কষ্ট হয়নি। কোটি ক্রিকেট প্রেমীরাও খানিকটা বিব্রত। সবাই যখন ভাবছে তাহলে কি আবারো ছন্দ পতন টাইগারদের, মনে ক্ষীণ আশা এই বুঝি আবরো ঘুরে দাড়াবে দেশের ক্রিকেটের শ্রেষ্ঠ সন্তানরা।

    সবার মনের কথাই সত্যি করে ঘুরে দাড়ালো টাইগাররা। একদিনের ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচেই টাইগাররা দাড়াতেই দিল না প্রোটিয়াদের। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন ডিপার্টমেন্ট এই তুখোড় পারফরমেন্সে আবারো ছন্দে মাশরাফিরা। আর এভাবেই জমে উঠলো সিরিজটা।

    যদিও এরই মাঝে চ্যাম্পিয়ন্স লীগের টিকেট পুরোপুরি নিশ্চিত করেছে মাশরাফি বাহিনী তারপরও একটা ম্যাচ থেকে যদি একটা সিরিজও নিজেদের করে নেয়া যায় মন্দ কি, এই ভাবনায় হয়ত ঘোরাফেরা করছে মাশরাফিদের মনে।

    এদিকে সিরিজের শিরোপা নির্ধারণী এই সত্যিকারের ফাইনালটি হচ্ছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তার উইকেট নিয়ে প্রোটিয়া স্পিনাররা দারুণ খুশী। লেগ স্পিনার ইমরান তাহির তো বলেই বসলেন, এটা স্পিনিং উইকেট। বল ঘুরবে কিন্তু বাংলাদেশের জন্যই তা মনে হয় বেশী সুখকর হবে।’

    যদিও এই উইকেটে আড়াইশ রানকেই চ্যালেঞ্জিং স্কোর বলে মানছেন তিনি। দলের হয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। সিরিজটা নিজেদের করে নিতেও তারা নিজেদের সেরাটা দেবেন বলেও জানান এই ক্রিকেটার।

    অন্যদিকে, টাইগাররা খুব ফুরফুরে মেজাজে। চাপ না নিয়ে খেলার পক্ষপাতীই অধিনায়ক। চান ছন্দটা ধরে রাখতে আর ভালো ক্রিকেট খেলতে।

    নিঃসন্দেহে এবছরটা টাইগাররা শুধু নিজেদেরই নয় বিশ্বের সেরা ক্রিকেটটাই উপহার দিচ্ছে। তার ধারাবাহিকতায় আরেকটা সিরিজ যদি আসে নিজেদের ঝুলিতে তারই অপেক্ষায় দেশবাসী।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বাতাসের পাল এবার টাইগারদের দিকে! Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top