রনবীর-ক্যাটরিনার বাগদান হয়ে গেল!

রনবীর-ক্যাটরিনার বাগদান হয়ে গেল!

বিনোদন ডেক্স : পারিবারিক অমত স্বত্বেও বলিউডের খান্দানী ‘কাপুর’ পরিবারের বর্তমান সময়ের জনপ্রিয়তম সদস্য রণবীর কাপুর এবং ‘ধুম’ ৩ কন্যা ক্যাটরিনা কাইফ ‘এনগেজমেন্ট’ সেরে ফেলেছেন। সুদুর প্রাগে কাটরিনার জন্মদিন ১৬ জুনে এই সম্পন্ন হয়। পাঠকপ্রিয় ভারতীয় বাংলা দৈনিক আনন্দবাজার এমন খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়, এত রাখঢাক, এত গসিপের পর সুদূর প্রাগে এনগেজমেন্ট সেরে ফেললেন রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ। ১৬ জুন ক্যাট সুন্দরীর জন্মদিনেই নাকি প্রাক বিবাহ পর্ব সেরে ফেলেছেন বলিউডের এই হবু দম্পতি। পাপারাত্‌জিদের চোখে যতই ধুলো দেওয়ার চেষ্টা করুন, মিউনিখ থেকে প্রাগ যাওয়ার বিমানে একসঙ্গে ধরা পড়ে গিয়েছেন এই জুটি। বলিউডের একাংশে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে সেখানে কপূর পরিবারের কেউ হাজির ছিলেন কিনা তা এখনও জানা যায়নি। তবে কি মুম্বইতে ফিরে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করবেন রণবীর-ক্যাটরিনা? এর আগেও ২০১৩-এ স্পেনের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছিলেন তাঁরা। 

সেখানেও পাপারাত্‌জিদের ক্যামেরায় ধরা পড়েছিন তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত।
কানাঘুষোয় জানা গিয়েছিল জন্মদিনেই আক্ষরিক অর্থে প্রোপোজ করে ক্যাটরিনাকে চমক দেবেন রণবীর। তবে বাগদানের আয়োজনে বোধহয় অনেক বেশি অবাক হয়েছেন নায়িকা। আসলে বলিউডে বোধহয় এটাই নতুন ট্রেন্ড। কিছুদিন আগেই ইতালিতে সবার চোখের আড়ালে আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রানি মুখোপাধ্যায়। রণবীর-ক্যাটরিনাও কি সেই ট্র্যাডিশনই ফলো করবেন? প্রতিবেদনে আরো বলা হয়, ও ক্যাটরিনাকে রণবীরের প্রেমিকা হিসাবে নাকি কোনওদিনই নাকি মেনে নিতে পারেননি রণবীরের মা নীতু সিংহ। দিন কয়েক আগেই নিতুর জন্মদিনে মুম্বইয়ের তাজ হোটেলে হাজির ছিল গোটা কপূর পরিবার। সেখানে দেখা মেলেনি ক্যাটরিনার। তখনই ক্যাট-রণবীরের সম্পর্কের ভাঙন নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে তাঁরা বাগদান পর্ব সেরে ফেললেন বলেই মনে করছে বলি টাউনের একাংশের।