ক্যাটের সাথে সালমান এর দূরত্ব!

ক্যাটের সাথে সালমান এর দূরত্ব!

বিনোদন ডেক্স : সম্প্রতি একটি বিজ্ঞাপনে ক্যাটরিনার সঙ্গে কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছেন সালমান খান। সালমান বিগ বাজেটের এই বিজ্ঞাপনে ক্যাটরিনার সঙ্গে কাজ না করার কথা বলে   আবারো জানিয়ে দিলেন- ক্যাটরিনার প্রতি তার কোনো আগ্রহ নেই। তার সাথে জুটি বেঁধে আর কোনো কাজ করতে চান না তিনি এটাও পরিস্কার হয়ে গেল।

জানা গেছে, চলতি মাসেই ক্যাটরিনার সঙ্গে একটি বাণিজ্যিক বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য ৭ কোটি টাকার অফার পেয়েছিলেন সালমান। বিজ্ঞাপনের প্রস্তাবে যতটা উদ্দীপনা দেখিয়েছেন ক্যাটরিনা, ততটাই নিস্পৃহ, নিরুৎসাহী সালমান। শোনা যাচ্ছে, কেবল ক্যাটরিনার সাথে কাজ করতে হবে বলেই লোভনীয় প্রস্তাব প্রত্যাখানই করেছেন তিনি।

ক্যাটরিনার প্রসঙ্গে কিছুদিন আগে সালমান নিজেই বলেছিলেন, 'ক্যাটরিনা একসময় আমার 'বন্ধু' থাকলেও এখন সে অন্য কারও সঙ্গিনী। আমি এই সম্পর্ককে সম্মান করি। তাই কেউ যেন ক্যাটরিনাকে বলার সুযোগ না পায়, 'ও, তোমার এখনও সালমানের সঙ্গে যোগাযোগ আছে? আমি এটা চাই না।'

উল্লেখ্য, সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জন চুকেবুকে গেছে অনেক আগেই। তারপরও তারা নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছেন। বোন অর্পিতার বিয়েতে ক্যাটরিনাকে দাওয়াত দিয়েছেন সালমান। দাওয়াত পেয়ে হাজিরও হয়েছিলেন ক্যাট। বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীও বলিউডে সালমানের হাত ধরেই বলিউডে প্রতিষ্ঠা পান।

 'বুম' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটলেও সাফল্যের মুখ দেখেননি ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ মডেল-অভিনেত্রী ক্যাটের। এরপর ভাই সোহেল খানের প্রযোজনায় 'ম্যায়নে পেয়ার কিউ কিয়া' ছবিতে ক্যাটকে সুযোগ দেন সালমান। সালমানের বিপরীতে তখন অভিনয়েরও সুযোগ পান ক্যাট। বক্স অফিসে সাফল্য পায় ছবিটি। পরে 'পার্টনার' ছবিতে সালমান ও গোবিন্দর সঙ্গে  অভিনয়ের সুযোগ পান ক্যাটরিনা। সালমানের কল্যাণে পর পর দুটি হিট ছবি উপহার দিয়ে নির্মাতাদের নজরে আসেন ক্যাট।