ভারতে নাবালককে দিনের পর দিন ধর্ষণ, তরুণী গ্রেপ্তার

ভারতে নাবালককে দিনের পর দিন ধর্ষণ, তরুণী গ্রেপ্তার

ভারতে নাবালককে দিনের পর দিন ধর্ষণ, তরুণী গ্রেপ্তার

নাবালক এক ছেলেকে বিয়ে করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। ভারতের তামিলনাড়ুর এ ঘটনায় ওই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আন্তর্জাতিক ডেস্ক

নাবালক এক ছেলেকে বিয়ে করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে।  ভারতের তামিলনাড়ুর এ ঘটনায় ওই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, তামিলনাড়ুর কোয়েম্বাটুর জেলার বাসিন্দা অভিযুক্ত তরুণী। তিনি ওই শহরের একটি পেট্রল পাম্পে কাজ করতেন। আর ধর্ষণের শিকার নাবালক সদ্য উচ্চমাধ্যমিক পাস করেছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তরুণীর কর্মস্থল পেট্রল পাম্পে যাতায়াত ছিল সদ্য উচ্চমাধ্যমিক পাস করা ওই কিশোরের। এক বছরে ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত বৃহস্পতিবার তারা পালিয়ে যান। এরপর শনিবার (২৮ আগস্ট) তারা কোয়েম্বাটুরে ফিরে এসে ঘর ভাড়া নিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর স্থানীয়দের মাঝে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঘটনা জানার পর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই কিশোরের মা। বিষয়টি জানতে পেরে ওই নাবালককে নিয়ে থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত তরুণী। এরপর পুলিশ তরুণীকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

অভিযোগে ওই কিশোরের মা উল্লেখ করেন, তার কিশোর ছেলেকে ফুসলিয়ে পালিয়ে নিয়ে গেছেন ওই তরুণী। এরপর বিয়ের নাম করে ধর্ষণও করেছেন।

মায়ের অভিযোগের ভিত্তিতে ওই তরুণীর পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা রুজু করে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/international/172412/ভারতে-নাবালককে-দিনের-পর-দিন-ধর্ষণ-তরুণী-গ্রেপ্তার