সন্ধ্যায় আটক, রাতে ‘গোলাগুলিতে’ নিহত

সন্ধ্যায় আটক, রাতে ‘গোলাগুলিতে’ নিহত

সন্ধ্যায় আটক, রাতে ‘গোলাগুলিতে’ নিহত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দা উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘গোলাগুলিতে’ আওরঙ্গজেব জিবু (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, জিবু মাদক কারবারি। এ ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার ভারশো ইউনিয়নের দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর ব্রিজের পাশে এ ‘গোলাগুলির’ ঘটনা ঘটে।

নিহত আওরঙ্গজেব জিবু কুশুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি বাজারের লবির উদ্দিনের ছেলে। আহতরা হলেন- ডিবির এএসআই মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মির।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, সোমবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি বাজার থেকে মাদক কারবারি আওরঙ্গজেব জিবুকে আটক করে জেলা ডিবি পুলিশ। এ সময় জিবু আরও মাদকের সন্ধান দিতে চান। রাত ৩টার দিকে মাদকের সন্ধানে যাওয়ার সময় দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর ব্রিজের পাশে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে জিবুর সহযোগীরা। এ সময় পাল্টা গুলি ছোড়ে ডিবি। দুপক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হন।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান মিয়া বলেন, আওরঙ্গজেব জিবু একজন মাদক ব্যবসায়ী। তাকে ডিবি পুলিশ আটকের পর মাদক উদ্ধারে অভিযান চালায়। পরে মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পাল্টা গুলি ছুড়ে ডিবি পুলিশ। গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হন। এ ঘটনায় তিন ডিবি পুলিশ আহত হন। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/107191/সন্ধ্যায়-আটক-রাতে-গোলাগুলিতে-নিহত