টাঙ্গাইল জেলার পৌর উদ্যানে চলছে এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং ও সাংস্কৃতিক অনুষ্ঠান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইল জেলার পৌর উদ্যানে চলছে এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং ও সাংস্কৃতিক অনুষ্ঠান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৯ মার্চ, ২০১৯

টাঙ্গাইল জেলার পৌর উদ্যানে চলছে এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ শরিফুল ইসলাম, বিশেষ প্রতিনিধি, টাঙ্গাইলদর্পণ.কম :

টাঙ্গাইল জেলার পৌর উদ্যানে চলছে এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং ও সাংস্কৃতিক অনুষ্ঠান

এস.এম.ই ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত আর্ন্তজাতিক এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং গত ৪ মার্চ থেকে শুরু হয়েছে, যা আগামী ১০ মার্চ শেষ হবে। উক্ত মেলায় দিনের বেলায় সামান্য দর্শনার্থী থাকলেও বিকেল হলে এই ভীড় বাড়ে অনেক বেশি। এই মেলায় বিভিন্ন খাদ্য পন্য, পোশাক, ঘর সাজানো পন্যসহ নানাবিধ পন্যের সমাহার রয়েছে।

ঐতহ্যিবাহী টাঙ্গাইল জেলার রূপের ও গুনের নেই কোন কমতি।  নানা রূপের ভেলকিতে মানুষের মনে সারা দিয়ে যায়। সময় বিশেষে আমরা পাই আনন্দ ও তৃপ্তির বার্তা। শরীর ও মন সুস্থ্য রাখতে খাদ্য গ্রহণ, ব্যায়াম যেমন জরুরী তেমনি বিনোদনও প্রয়োজন। ক্ষুদ্র ও মাঝারী শিল্পের সাথে জড়িত ব্যক্তিরা আমাদের জন্য নিত্য প্রয়োজনীয় কত কি তৈরী করে চলছে প্রতিনিয়ত। 


মেলায় আসা দর্শার্থীদের জন্য বিনোদন দিতে আয়োজন করা হয়েছে, ম্যাজিক শো, গান ও নাচের শো। নানা পেশার ও নানা শ্রেনীর মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনেই প্রকাশ পায় এই ধরনের মেলা কতটা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে সাধারণ মানুষকে আনন্দ ও বিনোদন এর খোরাক হিসেবে।

মেলার সময় কয়েকটি মুহুর্তের কিছু ছবি।  




  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইল জেলার পৌর উদ্যানে চলছে এস.এম.ই পন্য মেলা ২০১৯ ইং ও সাংস্কৃতিক অনুষ্ঠান Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top