ডিএনএ পরীক্ষার মাধ্যমে চকবাজার অগ্নিকাণ্ডে ১১ মরদেহ শনাক্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ডিএনএ পরীক্ষার মাধ্যমে চকবাজার অগ্নিকাণ্ডে ১১ মরদেহ শনাক্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ৬ মার্চ, ২০১৯

ডিএনএ পরীক্ষার মাধ্যমে চকবাজার অগ্নিকাণ্ডে ১১ মরদেহ শনাক্ত

টাঙ্গাইলদর্পন.কম নিউজ ডেস্ক :
 
ডিএনএ পরীক্ষার মাধ্যমে চকবাজার অগ্নিকাণ্ডে ১১ মরদেহ শনাক্ত

চকবাজার অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ১১ মরদেহ শনাক্ত করা হয়েছে। আজ বুধবার (৬ মার্চ) ডিএনএ টেষ্টের মাধ্যমে এই মরদেহ শনাক্ত করেছে সিআইডি। বুধবার এই প্রতিবেদন সংশ্লিষ্ট কর্মকর্তার হস্তান্তর করা হবে।

এরআগে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৭০ জনের মধ্যে ৪১ মরদেহ শনাক্ত করা হয়েছিল। পরিচয় শনাক্ত হওয়া নিহতরা হলেন- রাজু (৩০), তার ভাই মাসুদ রানা (৩৫), সিদ্দিকুল্লাহ (৪৫), আব বকর সিদ্দিক (২৭), আলী মিয়া (৭৫), মোশাররফ হোসেন (৩৮), কামাল হোসেন (৫২), ইয়াসিন খান রনি (৩২), জুম্মন (৬৫), এনামুল হক (২৮), মজিবর হাওলাদার (৪৫), মুফতি ওমর ফারুক (৩৫), মোহাম্মদ আলী (৩২) ও তার ভাই আবু রায়হান (৩১), তার ছেলে আরাফাত (০৩), ইমতিয়াজ ইমরোজ (২৪), হেলাল (৩০), ওয়াফিউল্লাহ (২৫), সোনিয়া (২৮), স্বামী মিঠু (৩৫), তাদের ছেলে শাহিদ (০৩), রহিম দুলাল (৪৫), হিরা, নাসির, মঞ্জু, আনোয়ার, কাওচার, শায়লা খাতুন, আরমান হোসেন রিমন, মামুনুর রশীদ, আবু তাহের, রুবেল হোসেন, সৈয়দ সালাউদ্দিন, মুসা, ইলিয়াস মিয়া, মিজানুর, আসিফ, মো. হোসেন বাবু, খলিলুর রহমান সিরাজ, নূর ইসলাম হানিফ, নবীউল্লাহ খান।

উল্লেখ্য, বুধবার রাত পৌনে ১১টার দিকে চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের একটি ভবন থেকে আগুনের সূত্রপাত বলে স্থানীয়রা জানান। পরে তা পাশের ভবনগুলোতে ছড়িয়ে পড়ে। সর্বশেষ রাত ৩টার দিকে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের প্রায় ২০০ কর্মী। তবে ছোট গলি ও পানির স্বল্পতার কারণে আগুন নিয়ন্ত্রণে প্রচণ্ড বেগ পেতে হয়। বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত ৭০টি লাশ উদ্ধার হয়। এ ছাড়া দগ্ধ হয়েছেন অর্ধশতাধিক।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ডিএনএ পরীক্ষার মাধ্যমে চকবাজার অগ্নিকাণ্ডে ১১ মরদেহ শনাক্তRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top