ইরানে আকস্মিক বন্যায় ২৩ জনের মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইরানে আকস্মিক বন্যায় ২৩ জনের মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ২৭ মার্চ, ২০১৯

ইরানে আকস্মিক বন্যায় ২৩ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক :

 ইরানে আকস্মিক বন্যায় ২৩ জনের মৃত্যু
 
ইরানে আকস্মিক বন্যায় কমপক্ষে ২৩ জনের মৃত্যু হয়েছে। দেশের দক্ষিণ এবং পশ্চিমাঞ্চলের কিছু অংশে বন্যা ও দুর্যোগের কারণে সৃষ্ট বিভিন্ন দুর্ঘটনায় দুই শতাধিক মানুষ আহত হয়েছে। দুর্যোগের কারণে লোকজনকে বিভিন্ন স্থানে তাদের ভ্রমণ বাতিলের নির্দেশসহ আরও বৃষ্টিপাতের সতর্কতা জারি করেছে সরকার।

সোমবার বিকেলে ইরানের স্বরাষ্ট্র মন্ত্রণালয় দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কোথাও ভ্রমণ না করার জন্য সতর্কতা জারি করেছে। এই সতর্কতা গুরুত্বের সঙ্গে নেয়ার আহ্বান জানানো হয়েছে।

ইরানের জনগণ যখন নববর্ষ পালন করছে ঠিক সে সময়ই দুর্যোগ আঘাত হানল। নববর্ষ পালনের জন্য দেশের বিভিন্ন স্থানে ভ্রমণ করছে সাধারণ মানুষ।

ভারী বৃষ্টিপাতের কারণেই আকস্মিক বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। বন্যাকবলিত এলাকায় ত্রাণ তৎপরতা ছাড়াও উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

দেশটির আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী কয়েক দিনের বৃষ্টিতে রাজধানী তেহরানসহ দেশের আরও ১২টি প্রদেশে বন্যা হতে পারে। দেশটির বাসিন্দাসহ পর্যটকদের সতর্ক থাকতে বলা হয়েছে। সোমবার সকাল থেকেই রাজধানী তেহরানেও বৃষ্টি শুরু হয়েছে। খারাপ আবহাওয়ার জন্য তেহরানের মেহরাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ইরানে আকস্মিক বন্যায় ২৩ জনের মৃত্যুRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top