টাঙ্গাইলের ঘাটাইলে বাস খাদে পড়ে নিহত ৭: আহত ৩০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলের ঘাটাইলে বাস খাদে পড়ে নিহত ৭: আহত ৩০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ৩ মে, ২০১৭

টাঙ্গাইলের ঘাটাইলে বাস খাদে পড়ে নিহত ৭: আহত ৩০

টাঙ্গাইলের ঘাটাইলে  বাস খাদে পড়ে নিহত ৭: আহত ৩০

মোঃ নূর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ 

ঘাটাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৭জন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছেন। বুধবার রাত ১০টার দিকে উপজেলার গুনগ্রাম এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ৭ জনের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে । এরা হচ্ছে গোপালপুর থানার  চন্দন  (২৪) , একই থানার আছমা (৪০) , জামালপুর জেলার রহিম (৫০) , ঢাকা নারায়ন গঞ্জের নুরে আলম (৩০) , মধুপুর পিরোজপুরের শান্তা (২৪) ।  নিহতের মধ্যে ২ জনের পরিচয় সনাক্ত করা যায়নি। 

তাৎক্ষনিক ভাবে টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন নিহতের দাফন কাপনের জন্য ৫ হাজার টাকা করে দিয়েছেন। টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনির হোসেন জানান, রাত ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার গুনগ্রাম এলাকায় পৌছালে অপর একটি যাত্রীবাস বাসকে অতিক্রম করতে নিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সাত যাত্রী নিহত হয়। আহত হয় অন্তত ৩০ জন। আহতদের কে টাঙ্গাইল ও ময়মনসিংহ মেডিক্যাল হাসপালে প্রেরণ করা হয়েছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলের ঘাটাইলে বাস খাদে পড়ে নিহত ৭: আহত ৩০Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top