তিন বছর পর খালেদার ভুল স্বীকার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ তিন বছর পর খালেদার ভুল স্বীকার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২ এপ্রিল, ২০১৭

তিন বছর পর খালেদার ভুল স্বীকার

তিন বছর পর খালেদার ভুল স্বীকার

রাজনীতি ডেক্স :

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনের পর বিএনপির জোটের ডাকা কর্মসূচি স্থগিত করা ভুল ছিল বলে স্বীকার করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শনিবার দিবাগত রাতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের প্রতিনিধিদল খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে তিনি তার এমন ভুলের কথা স্বীকার করেন।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রায় ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়। সাংবাদিক নেতাদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ইঙ্গিত করে খালেদা জিয়া বলেন, নির্বাচনের কোনো খবর নেই; উনি বিভিন্ন এলাকায় গিয়ে ভোট চাচ্ছেন। হয়তো পরিস্থিতি নিজেদের অনুকূলে দেখলে নির্বাচন দিয়ে দেবেন। কিন্তু সে নির্বাচনে আমরা কেন যাব, গিয়ে কী লাভ? লেবেল প্লেয়িং ফিল্ড নেই, আকাশ-পাতাল অবস্থান।

ভারতের সঙ্গে বাংলাদেশের চুক্তি প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, পাশের দেশের সঙ্গে এই সরকার চুক্তি করতে যাচ্ছে- কেন এই চুক্তি? বাংলাদেশের সেনাবাহিনী তাদের চেয়ে অনেক বেশি চৌকস ও সাহসী। এ ধরনের চুক্তি করতে দেয়া হবে না।

মতবিনিময়ে বিএফইউজের একাংশের সভাপতি শওকত মাহমুদ ও সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, সাবেক মহাসচিব এমএ আজিজ, বর্তমান মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, সাংবাদিক নেতা এম ইলিয়াস খানসহ বিভিন্ন জেলার ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: তিন বছর পর খালেদার ভুল স্বীকারRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top