গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১১ মার্চ, ২০১৭

গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

মো.নূর আলম  গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : 

দুর্যোগের প্রস্তুতি সারাক্ষণ, আনবে টেকসই উন্নয়ন-প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে গত শুক্রবার সকাল ১১টায় হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি রওশন খান আইয়ুবের উদ্যোগে নলীন বাজার থেকে সর্বসাধারণের একটি  র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নলীন বাজারে এক আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

আলোচনা অনুষ্ঠানে চেয়ারম্যান রওশন খান আইয়ুব দুর্যোগ মোকাবেলায় জনগণের করণীয় শীর্ষক আলোচনার পাশাপাশি মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, যৌতুক, চাদাবাজ, চুরি ও ছিনতাই বন্ধে প্রশাসন ও স্থানীয় জনগণের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আহবান জানান।

এসময় স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নলীন বাজার বণিক সমিতির সভাপতি সমেশ খান, যুবলীগ নেতা লাবু খান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ নান্নু খান, ব্যবসায়ী আলহাজ্জ রকিবুল ইসলাম, ইউনিয়ন আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম (মজনু কাজী), স্থানীয় আওয়ামীলীগ নেতা মাসুদ খান নাছির ও ফরহাদ আহমেদ বাদশা, পরিষদের সচিব মো. আনোয়ার হোসেন, সকল ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদ্যাপন উপলক্ষ্যে ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া প্রদর্শন করা হয়।

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top