সংবাদ প্রকাশের পর! গোপালপুরের ব্যতিক্রমী প্রতিবন্ধী শিশু সনিকে দেখতে গেলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সংবাদ প্রকাশের পর! গোপালপুরের ব্যতিক্রমী প্রতিবন্ধী শিশু সনিকে দেখতে গেলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

সংবাদ প্রকাশের পর! গোপালপুরের ব্যতিক্রমী প্রতিবন্ধী শিশু সনিকে দেখতে গেলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক

মোঃ নূর আলম গোপালপুর(টাঙ্গাইল) প্রতিনিধি : 

টাঙ্গাইলের গোপালপুরের ব্যাতিক্রমী প্রতিবন্ধী জন্ম থেকেই মলদ্বার বিহীন শিশুকন্যা সনির (৯) সাথে গোপালপুর গিয়ে সাক্ষাৎ করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন। তিনি সনিকে নগদ ২হাজার টাকা সহায়তা করেন এবং তার সুচিকিৎসায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

জেলা প্রশাসক মাহবুব হোসেন গতকাল বুধবার গোপালপুর পৌরসভা, গোপালপুর থানা, উপজেলা ভূমি অফিস, উপজেলার বিভিন্ন স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন গোপালপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: মাসূমুর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট মুনমুন জাহান লিজা,  গোপালপুর সহকারি কমিশনার(ভুমি) মো: মাকছুদুল ইসলাম, পৌর মেয়র রকিবুল হক ছানা ওসি মো: আব্দুল জলিল প্রমুখ।

উল্লেখ্য,গত ১৮/১২/২২০১৬ইং তারিখে দৈনিক নয়া দিগন্ত অন লাইনে এবং ১৯/১২/২০১৬ ইং তারিখে দৈনিক নয়া দিগন্ত পত্রিকা, দৈনিক প্রগতির আলো পত্রিকা ও ফেসবুকে সনিকে নিয়ে এ প্রতিবেদকের তৈরিকৃত প্রতিবেদন প্রকাশ হলে জেলা প্রশাসকের দৃষ্টি গোচর হয় এবং তিনি সরেজমিন পরিদর্শন করে সনির চিকিৎসায় সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সংবাদ প্রকাশের পর! গোপালপুরের ব্যতিক্রমী প্রতিবন্ধী শিশু সনিকে দেখতে গেলেন টাঙ্গাইলের জেলা প্রশাসকRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top