সখীপুরে স্কুলছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

সখীপুরে স্কুলছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : সখীপুরে আনিকা আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গত সোমবার বিকেলে উপজেলার বানিয়ারসিট গ্রামে এ ঘটনা ঘটে। গত সোমবার রাতে লাশটি উদ্ধার করে গতকাল মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মেয়েটি বানিয়ারসিট সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ছিল। এ ঘটনায় রাতেই মেয়েটির দাদা মোজাফ্ফর হোসেন বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকেল চারটার দিকে আনিকা তার ছোট বোনকে নিয়ে পাশেই তার চাচা কবির হোসেনের বাড়ি যান। ছোট বোনকে চাচার পোলট্রি খামারে খেলতে বলে, কেউ না থাকার সুযোগে চাচার থাকার ঘরে দরজা আটকিয়ে আড়ার সঙ্গে রশি বেধে ফাঁসি দেয়। ঘরের দরজা বন্ধ করতে দেখে তার ছোট বোন চিৎকার করলে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কালিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, আনিকার আত্মহত্যা রহস্যজনক। সঠিকভাবে আত্মহত্যার কারণ নির্ণয় করা যায়নি। তবে মেয়েটির মৃত্যুতে এলাকায় ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সখীপুর থানার উপপরিদর্শক (এস আই) মো. আনিসুর রহমান বলেন, লাশটি রাতেই উদ্ধার করে গতকাল মঙ্গলবার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।