টাঙ্গাইলে শাশুড়ি ও স্ত্রী খুন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে শাশুড়ি ও স্ত্রী খুন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬

টাঙ্গাইলে শাশুড়ি ও স্ত্রী খুন

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের সখীপুরে একই দিনে জামায়ের হাতে শাশুড়ি এবং স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কালিয়া ইউনিয়নের বানিয়ারছিট মাচিয়া গ্রামে জামায়ের হাতে শাশুড়ি এবং বহেড়াতৈল ইউনিয়নে ঘাটেশ্বরী গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটে। 

এ ব্যাপারে সখীপুর থানায় পৃথক দুটি  মামলা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাতেই টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহতদের পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় মজনু মিয়া উপজেলার মাচিয়া গ্রামে শ্বশুর বাড়ি গিয়ে স্ত্রী তাসলিমার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধর শুরু করে। এসময় শাশুড়ি সখিনা বেগম (৫০) এগিয়ে আসলে মজনু মিয়া লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় সখিনা বেগমকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে বৃহস্পতিবার রাতে উপজেলার ঘাটেশ্বরী গ্রামে সৌদি প্রবাসী চাঁন মিয়ার বিরুদ্ধে স্ত্রী সাজেদা আক্তারকে (২৫) হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। 

সাজেদার বাবা আবুল কাশেম জানান, দীর্ঘদিন ধরে আমার মেয়ের সঙ্গে চাঁন মিয়ার পারিবারিক দ্বন্দ্ব চলছিল। চাঁন মিয়া সৌদি থেকে দেশে ফিরে আসার পর বুধবার শালিসি বৈঠকের মাধ্যমে মেয়ে সাজেদাকে স্বামীর বাড়ি পাঠানো হয়। 

বৃহস্পতিবার রাতে সাজেদা আত্মহত্যা করেছে বলে খবর পাই। তিনি অভিযোগ করে বলেন আমার মেয়ে সাজেদা আত্মহত্যা করেনি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চলছে। 

এ ব্যাপারে সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, দুটি ঘটনাতেই থানায় মামলা হয়েছে। রাতেই মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলে শাশুড়ি ও স্ত্রী খুনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top