স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল দর্পণ ডটকম : বাংলাদেশ জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত জেলা পর্যায়ে অনুর্ধ-১৪ এর দাবা প্রতিভা অন্বেষণ কর্মসূচী-২০১৪-২০১৫ টাঙ্গাইল জেলার মাঠ পর্যায়ের প্রশিক্ষণ বিগত ০১ ফেব্র“য়ারি ২০১৬ হতে ১২ ফেব্র“য়ারি ২০১৬ পর্যন্ত প্রশিক্ষণ দেয়া হয়। 



এই প্রশিক্ষণে ২২ জন কিশোর ১২ দিনের স্বল্প মেয়াদী প্রশিক্ষণে অংশগ্রহণ করে। প্রশিক্ষণ শেষে জাতীয় ক্রীড়া পরিষদের দাবা প্রশিক্ষক জনাব আবু সুফিয়ান শাকিল সকল প্রশিক্ষণার্থীদের সাথে একটি করে খেলায় অংশগ্রহণ করেন। 


 
খেলায় সর্বোচ্চ সময় টিকে থাকার লড়াইয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, টাঙ্গাইল এর ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সাহাফ আল তাইফ রানার আপ নির্বাচিত হয়। বিকেল ৪ টায় সকল প্রশিক্ষণার্থী ও প্রতিযোগিদের মাঝে সনদ বিতরণ করা হয়।


 
সনদ বিতরণ অনুষ্ঠানের প্রধান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদ টাঙ্গাইল-৫ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সহ-পরিচালক (ক্রীড়া) জনাব সৈয়দা তাসলিমা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মাহবুব হোসেন। এই আয়োজনে ক্রীড়ামোদি ছাড়া আরও উপস্থিত ছিলেন বিশিষ্টজন, অভিবাবকবৃন্দ ও সাংবাদিকগণ।
Share To:

Tangail Darpan

Post A Comment: