ট্রাম্পকে মসজিদে আমন্ত্রণ লেবার পার্টি নেতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ট্রাম্পকে মসজিদে আমন্ত্রণ লেবার পার্টি নেতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১৭ জানুয়ারী, ২০১৬

ট্রাম্পকে মসজিদে আমন্ত্রণ লেবার পার্টি নেতার

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পকে মসজিদে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন যুক্তরাজ্যের বিরোধী নেতা জেরেমি করবিন। বিবিসিকে দেয়া সাক্ষাৎকারে লেবার পার্টির নেতা জেরেমি করবিন বলেন, ট্রাম্প যদি যুক্তরাজ্যে আসেন তাহলে তিনি তাকে লন্ডনের একটি মসজিদে যাওয়ার আমন্ত্রণ জানাবেন।

তিনি বলেন, `তাকে যুক্তরাজ্যে আসতে দেওয়া উচিত। ব্রিটেনে আসার ব্যাপারে কাউকে নিষিদ্ধ করা উচিত নয়।`

যুক্তরাষ্ট্রে মুসলমানদের প্রবেশ নিষিদ্ধ করা এবং তাদের ওপর নজর রাখার দাবি জানিয়ে ডোনাল্ড ট্রাম্প সারা বিশ্বেই আলোচনার ঝড় তুলেছেন। তাকে ব্রিটেনে প্রবেশ করতে দেয়া হবে কিনা সেবিষয়ে সোমবার হাউজ অব কমন্সে বিতর্ক হওয়ার কথা রয়েছে। ব্রিটেনেও তীব্র সমালোচনা হচ্ছে ট্রাম্পের।

ট্রাম্পকে যুক্তরাজ্যে আসার আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন, `আমি তাকে আমার নির্বাচনী এলাকায় যাওয়ার জন্যে আমন্ত্রণ জানাচ্ছি। কারণ মেক্সিকান ও মুসলিমদের নিয়ে তার সমস্যা আছে। আমার স্ত্রী একজন মেক্সিকান। আমার নির্বাচনী এলাকায় বহু জাতি ও সংস্কৃতির লোক বসবাস করেন।`

জেরেমি করবিন বলেন, ব্রিটেনের বহু শহরে নানা দেশের ও জাতির লোকেরা সৌহার্দের সাথে বসবাস করছে। আমি তাকে আহবান জানাবো তিনি যাতে সেসব শহরে যান, মসজিদে যান, তাদের সাথে কথা বলেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ট্রাম্পকে মসজিদে আমন্ত্রণ লেবার পার্টি নেতারRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top