এবার আসছে নিরবের গেম ২! দুই নবাগতার সাথে

এবার আসছে নিরবের গেম ২! দুই নবাগতার সাথে

বিনোদন ডেক্স : গেল বছরের প্রথম ছবি হিসেবে মুক্তি পেয়েছিলো রয়েল অনিকের পরিচালনায় নিরব-অমৃতা জুটির চলচ্চিত্র ‘গেম’। জাকারিয়া সৌখিনেরর চিত্রনাট্যে ছবিটি বেশ আলোচনায় এসেছিলো। পেয়েছিলো দর্শক প্রশংসাও। সেই সাফল্যে অনুপ্রাণীত হয়ে এবার আসতে যাচ্ছে ছবিটির সিক্যুয়েল ‘গেম-২’। এ তথ্য নিশ্চিত করেছেন গেম ছবির নায়ক নিরব।

তিনি বলেন, ‘গেল বছর মুক্তির পর গেম ছবিটি দিয়ে বেশ ভালো সাড়া পেয়েছিলো। সে ভাবনা থেকেই ছবিটির দ্বিতীয় কিস্তি নির্মাণের পরিকল্পনা নেয়া হয়েছে। আশা করছি আগের পর্বটির মতোই এ পর্বটিও ভালো লাগবে সবার।’

নিরব জানালেন, গেম ছবিটি রয়েল ও অনিক যৌথভাবে পরিচালনা করলেও নতুন পর্বটিতে থাকবেন না অনিক। এটি এককভাবে পরিচালনা করবেন রয়েল খান। সেইসাথে নায়িকা অমৃতার বদলে এখানে দেখা যাবে দুই নবাগতা পিজে হেলেন ও লাবন্যকে।

ছবির গল্প নিয়ে নিরব বলেন, ‘গেম-২’র গল্পে দর্শকেরা একইসাথে রোমান্টিক ও অ্যাকশানের আমেজ পাবেন। এখানে আমি অভিনয় করবো একজন প্রতাপশালী ভাড়াটে খুনির চরিত্রে। আমার সব কাজের সঙ্গী লাবন্য। একপর্যায়ে পরিচয় হয় হেলেনের সাথে। আমি ওর প্রেমে পড়ে যাই। তখন কাহিনিতে ভিন্ন মোড় আসে।’


নিরব জানান, এরইমধ্যে ছবিটির শুটিং প্রস্তুতির জন্য দুই নায়িকাসহ এফডিসিতে প্রমোশুটে অংশ নিয়েছেন তিনি।

আব্দুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ‘গেম-২’তে আরো অভিনয় করতে দেখা যাবে মিশা সওদাগর, ডন প্রমূখকে। এর সংগীত পরিচালনায় থাকছেন আরেফিন রুমিসহ হালের বেশ কজন জনপ্রিয় গানের মানুষ। কণ্ঠশিল্পী হিসেবেও দেখা যাবে এক ঝাঁক তারকাকে।

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ঢাকাতেই শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ। ঢাকা ও চট্টগ্রামের নানা লোকেশনে একটানা শুটিং চলবে মার্চের ১৫ তারিখ পর্যন্ত।