জেলা বিএনপির প্রচারিত সংবাদের প্রতিবাদ!

জেলা বিএনপির প্রচারিত সংবাদের প্রতিবাদ!

বিশেষ প্রতিবেদক : গত ৬ নভেম্বর ২০১৫ ইং তারিখে টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল একটি প্রেস বিজ্ঞপ্তি প্রচার করেন, যাহা ফেসবুক সহ স্থানীয় কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়। এই প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে টাঙ্গাইল জেলা বিএনপি।

৭ নভেম্বরের বিপ্লব ও সংহতি দিবস এর প্রস্তুতি ও আলোচনা সভায় টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি গোলাম আজম খান ও সাধারণ সম্পাদক শামছুল আলম তোফা উপস্থিত ছিলেন। টাঙ্গাইল জেলা বিএনপির কার্যালয়ে কোন প্রকার সভা ও আলোচনা অনুষ্ঠান হয় নাই এমন একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এছাড়াও শহর বিএনপির গ্রুপিং এর কথাও এখানে বলা হয়, যাহা সম্পূর্ন মিথ্যা ভিত্তিহীন, বিভ্রান্তিকর ও উদ্দেশ্য প্রনোদিত। এহেন কার্য দলের শৃঙ্খলা ভঙ্গের সামিল বলে মনে করছেন টাঙ্গাইল জেলা বিএনপি।

প্রকাশিত এই সংবাদের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন, এড. গোলাম আজম খান ও মেজর জেনারেল মাহমুদুল হাসান (অবঃ)। তারা বলেন, টাঙ্গাইল শহর বিএনপির একটি বৈধ আহ্বায়ক কমিটি রয়েছে যার- আহ্বায়ক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন ও সদস্য সচিব আলহাজ্ব শাহীন আকন্দ। চলমান কার্যক্রম স্থগিতের কোন সিদ্ধান্ত টাঙ্গাইল জেলা বিএনপি গ্রহণ করে নাই।

উক্ত প্রচার টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল তাঁর ব্যক্তিগত ইচ্ছার বহিঃ প্রকাশ ঘটিয়েছেন, যা দায়িত্ব জ্ঞানহীন ও পক্ষপাতমূলক, তাই টাঙ্গাইল জেলা বিএনপি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছে।