১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

অর্থনীতি ডেক্স : ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৮১তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বরটি হলো ০৬৪৭৬০০। আর সোয়া তিন লাখ টাকার দ্বিতীয় পুরস্কার জিতেছে ০৪৭৩৯৪৫ নম্বরের প্রাইজবন্ড।

প্রতিটি সিরিজের এই নম্বরের প্রাইজবন্ডধারীরা এই পুরস্কারের অর্থ পাবেন। রোববার ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহা. আনিছুর রহমানের সভাপতিত্বে তার কার্যালয়ে এ প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়।

বিজয়ী অন্যান্য প্রাইজবন্ড নম্বর :
তৃতীয় পুরস্কার ২টি (প্রতিটি ১ লাখ টাকা) নম্বর : ০১৯৩২৮২ ও ০৫৫৬৫০৯। চতুর্থ পুরস্কার ২টি (প্রতিটি ৫০ হাজার টাকা) নম্বর : ০১২৮৮৬৫ ও ০২৪৪১৬১।

তৃতীয় ও চতুর্থ পুরস্কারের ক্ষেত্রেও সব সিরিজের এই নম্বরধারী প্রাইজবন্ড বিবেচিত হবে। পঞ্চম পুরস্কার ১০ হাজার টাকা। এই পুরস্কারের জন্য প্রতিটি সিরিজের ৪০টি নম্বর বিবেচিত হয়েছে।

এগুলো হলো- ০০০৮১৩৮, ০১৭৭৯২৯, ০৪৮৭৯৬৮, ০৫৯৭৫৩৫, ০৮১৮১৭২, ০০০৮৫৯৩, ০২১৭৪৪৩, ০৫২৯২৫০, ০৬২১৬৮৮, ০৮৪২০৬১, ০০৪০৫৫৯, ০২৫৬৭২৬, ০৫৪০০৪৮, ০৬৯৮২৪২, ০৮৬২৭৪৭, ০০৪১৫৪৩, ০২৯৬৫৩৮, ০৫৫৭৯৫১, ০৭০৮৯৬৩, ০৮৮১৬৭২, ০০৫৬৮০৪, ০৩২২৯৮০, ০৫৬১০২৭, ০৭৩৫০৮০, ০৮৯৩৮৬৩, ০০৬২৫৮৬, ০৩৯৪৫৬৫, ০৫৭৪৪৬৯, ০৭৪০৯১৯, ০৯০৯৭৭৯, ০০৭৮৩৩৯, ০৪১৯৬৫৭, ০৫৮৩৬৯৬, ০৭৫১৮৮২, ০৯৫৭৭০৮, ০০৯২৪৮৭, ০৪৩২৬৬৭, ০৫৯৫৩৪৯, ০৮১০৩৯৩ ও ০৯৯৬৫৬৮।

তথ্যসূত্র : জাগোনিউজ২৪।