তাভেলা হত্যা : সন্দেহভাজন ৩ হত্যাকারীসহ আটক ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ তাভেলা হত্যা : সন্দেহভাজন ৩ হত্যাকারীসহ আটক ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ২৬ অক্টোবর, ২০১৫

তাভেলা হত্যা : সন্দেহভাজন ৩ হত্যাকারীসহ আটক ৪

ক্রাইমনিউজ ডেক্স : রাজধানীর গুলশানে ইতালীয় নাগরিক তাভেলা সিজার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনসহ মোট ৪ জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার দিবাগত রাত থেকে আজ সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। হত্যায় ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে দাবি ডিবির। আটকরা হলেন- রাসেল ওরফে ভাগনে রাসেল, রুবেল ওরফে শুটার রুবেল, রাসেল ওরফে চাকতি রাসেল ও শরীফ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (মিডিয়া) মুনতাসিরুল ইসলাম জানান, রবিবার রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৩ হত্যাকারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ ছাড়া তাভেলা হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে সোমবার বেলা সাডে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গত ২৮ সেপ্টেম্বর গুলশান ২-এর ৯০ নম্বর সড়কে তাভেলা সিজার জগিং করার সময় দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। তাভেলা নেদারল্যান্ডসভিত্তিক আইসিসিও নামের একটি এনজিওতে প্রজেক্ট ম্যানেজার হিসেবে কাজ করতেন। তিনি এ বছরের মে মাস থেকে ঢাকার গুলশানে একা বাস করতেন। পাশাপাশি তিনি গুলশানে আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের সুইমিং শিক্ষক হিসেবেও কাজ করতেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: তাভেলা হত্যা : সন্দেহভাজন ৩ হত্যাকারীসহ আটক ৪Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top