জাতিকে অনেক কিছু দিতে পারতো!- প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ জাতিকে অনেক কিছু দিতে পারতো!- প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫

জাতিকে অনেক কিছু দিতে পারতো!- প্রধানমন্ত্রী

জাতীয় ডেক্স : শেখ কামাল বেঁচে থাকলে জাতিকে অনেক কিছু দিতে পারতো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার শেখ কামালের ৬৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, জাতিকে বিশ্বের সামনে তুলে ধরার জন্য বহুমুখি প্রতিভার অধিকারী প্রয়োজন এবং শেখ কামাল ছিল এ ধরনের প্রতিভার অধিকারী।

তিনি আরো বলেন, শেখ কামাল ছিল নির্লোভ। সে সাধারণ জীবন-যাপন করতো। তার একমাত্র লক্ষ্য ছিলো যুবসমাজকে খেলাধুলার সুযোগ সৃষ্টি করে দেয়া এবং জাতির সামনে একটি দৃষ্টান্ত স্থাপন করা।

এর আগে প্রধানমন্ত্রী ক্লাব প্রাঙ্গণে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি আবাহনী লিমিটেড একাডেমির ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন। পরে প্রধানমন্ত্রী ৬ জন ক্রীড়া ব্যক্তিত্বের হাতে ‘শেখ কামাল স্বর্ণপদক’ তুলে দেন।

পুরস্কৃতরা হলেন : বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্কিপার মামুনুল ইসলাম, বিশ্ব সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান, জাতীয় হকি দলের গোলরক্ষক অসীম কুমার গোপ, আবাহনী ক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম খান (মরণোত্তর), সংগঠক ড. কাজী আনিস আহমেদ এবং নাজমুল হাসান পাপন। তিনি টেবিল টেনিস লিগে হ্যাটট্রিককারী আবাহনী টেবিল টেনিস দলের কাছে ক্রেস্টও হস্তান্তর করেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: জাতিকে অনেক কিছু দিতে পারতো!- প্রধানমন্ত্রীRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top