টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি, আন্দোলনের হুশিয়ারী !

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি, আন্দোলনের হুশিয়ারী !

স্টাফ রিপোর্টার : সস্প্রতি কেন্দ্র থেকে পাঠানো টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কমিটি অবৈধ ঘোষনা করে তা বাতিলের দাবিতে পদবঞ্চিত নেতাকর্মীরা সাংবাদিক সম্মেলন করেছে। আজ শনিবার সকালে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ অফিসে সংবাদ সম্মেলনে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা এ দাবি করেন। অবৈধ এই কমিটি বাতিল করা না হলে ঈদের পরে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলেও হুশিয়ারী দেয়া হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এ কমিটিকে গঠনতন্ত্র বিরোধী আখ্যা দিয়ে টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি পাঠানো হয়েছে বলে অভিযোগ করা হয়। গত ২৪ জুন সম্মেলন না করে জেলা ছাত্রলীগের কাউকে না জানিয়ে এক বছরের জন্য নতুন করে সভাপতি ও সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। অসাংবিধানিকভাবে মনগড়া এ কমিটির প্রতিবাদ জানিয়ে মিছিল, সভা-সমাবেশ ও হরতালের কর্মসূচি পালন করে পদবঞ্চিতরা।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এমএম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মুকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সহসম্পাদক মনির শিকদার, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাবর আল মামুন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফিরোজ মাহমুদ ফরিদ, সদস্য রাজেদুল ইসলাম জনি প্রমুখ।