মুশফিককে নিয়ে যা বললেন মাশরাফি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মুশফিককে নিয়ে যা বললেন মাশরাফি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১১ জুলাই, ২০১৫

মুশফিককে নিয়ে যা বললেন মাশরাফি

টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় বাড়তি চাপ নিয়ে খেলতে হচ্ছে মুশফিকুর রহিমকে। শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এমনটিই হয়েছে বলে দাবি করছেন বাংলাদেশ ওয়ানডের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মুশফিককে নিয়ে ম্যাচ শেষে মাশরাফি বলেন, মুশফিক গত দুই বছর যেভাবে দলকে সার্ভিস দিয়েছে তা অবিশ্বাস্য। মুশফিকতো মানুষ, ওর খারাপ সময় আসবে। এটা সবাইকে মেনে নিতেই হবে। কেউ যদি নাও মানতে চায় মুশফিককে মানতে হবে। একজন খেলোয়াড়ের ওপর পুরোপুরি নির্ভর করা উচিত না। তবে টপ অর্ডারে কোনো ব্যাটসম্যান যদি ভাল শুরু পায় তাহলে মুশফিকের জন্য সুবিধা হয়ে যায়। মুশফিক ৩০ ওভারের পরে ব্যাটিং করলে ওর স্বাভাবিক শটসগুলো খেলতে পারে।

টাইগার অধিনায়ক আরো বলেন, ও (মুশফিক) আজকে চাপে থেকে ব্যাটিংয়ে নেমেছে। চাপ থেকে বের হয়ে আসছিল; কিন্তু দুর্ভাগ্যবশত আউট হয়ে গেছে। তবে মুশফিককে নিয়ে আমিসহ পুরো দলের কেউ চিন্তিত না। আমাদের মধ্যে সবচেয়ে বেশি প্রফেশনাল সে। এই বিষয়ে কোনো ডাউট নেই। আমার বিশ্বাস সে ঘুড়ে দাঁড়াবে।

প্রথম ওয়ানডেতে প্রোটিয়াদের বিপক্ষে ইনিংসের অষ্টম ওভারেই মাঠে নামতে হয়েছে মুশফিকুর রহিমকে। সেই সময়ে বাংলাদেশের রান ৪ উইকেটে ৪০। ক্রিজে সাকিবের সঙ্গে যোগ দিয়েছিলেন মুশফিক। নির্ভরযোগ্য এই দুই ব্যাটসম্যান ৫৩ রানের জুটি গড়ে দলের রানের চাকা সচল রাখেন।

২০তম ওভারের শেষ বলে ডুমিনির বলে মারতে গিয়ে ইমরান তাহিরের হাতে ক্যাচ দেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। শেষ হয়ে যায় ৩৮ বলে ২৪ রানের ইনিংস।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: মুশফিককে নিয়ে যা বললেন মাশরাফিRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top