টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো উৎসবমূখর পরিবেশে

টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো উৎসবমূখর পরিবেশে

টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর সম্পাদক ও প্রকাশক (ফজলুল হক) তার বক্তব্য দিচ্ছেন।
মোঃ আব্দুল হামিদ, টাঙ্গাইল দর্পন ডট কম : আজ সোমবার বিকাল ৪.০০ ঘটিকায় টাঙ্গাইল জেলা প্রেসক্লাব এর বঙ্গবন্ধু মিলনায়তনের শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো।

এসময় বক্তারা বর্তমান সাংবাদিকতা ও পুরোনো সাংবাদিকতার মধ্যেকার যে বিশাল পার্থক্য রয়েছে । আমরা বর্তমানে যে সময় এর দ্বারপ্রান্তে উপস্থিত হয়েছি সেখানে সাংবাদিকতার ক্ষেত্রটা বিশাল ও উন্মুক্ত। তবে কিছু বিশেষ ক্ষেত্রে এখনও আমাদের রয়েছে কিছু সীমাবদ্ধতা ও দায়বদ্ধতা। তবে সকল কিছুর উর্দ্ধে হলো বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও প্রচার।

প্রিন্ট মিডিয়ার সংবাদ সারাদিনের শেষে প্রকাশ হয় কিন্তু এই ক্ষেত্রে সম্পূর্নই ব্যাতিক্রম অনলাইন, কারণ এখানে মুহুর্তের সংবাদ মুহুর্তেই প্রকাশ করা হয়। তাই এই মাধ্যমটি খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে।

এমনি একটি মাধ্যমকে আকড়ে ধরে টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর আজ দ্বিতীয় বার্ষিকীতে পদার্পন করল। এই অনলাইন পোর্টালটির সম্পাদক ও প্রকাশক (ফজলুল হক) বয়সে খুবই নবীন হলেও তার প্রগাঢ় মেধা ও পরিশ্রম দিয়ে এই সংবাদমাধ্যমটিকে একটি উচ্চ শিখরে পৌছে দিতে সক্ষম হয়েছে।
 
অনুষ্ঠানের কয়েকটি ছবি : 





উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাহান সরদার (সাবেক প্রধান সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক মানবকন্ঠ এবং প্রতিষ্ঠাতা সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন), টাঙ্গাইল সদর উপজেলার বাইস চেয়ারম্যান এ্যাডভোকেট খোরশেদ আলম, উপদেষ্টা সম্পাদক (টাঙ্গাইলবার্তা২৪ডটকম) মীর নাসিমুল ইসলাম, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, শুভানুধ্যায়ী সহ প্রমূখ।

অনুষ্ঠান শেষে হালকা নাস্তার ব্যবস্থা করা হয়। সবশেষে উপস্থিত অতিথীদের মাঝে একটি করে গাছ উপহার দেওয়া হয়।