এসএমই পণ্য মেলা শুরু আগামী ৫ ডিসেম্বর

এসএমই পণ্য মেলা শুরু আগামী ৫ ডিসেম্বর

এসএমই পণ্য মেলা শুরু আগামী ৫ ডিসেম্বর

আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ৮ দিনব্যাপী ‘৯ম জাতীয় এসএমই পণ্য মেলা-২০২১’। রাজধানীর শেরেবাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শিল্প মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে এ মেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ৮ দিনব্যাপী ‘৯ম জাতীয় এসএমই পণ্য মেলা-২০২১’।  রাজধানীর শেরেবাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  (বিআইসিসি)  শিল্প মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এসএমই  ফাউন্ডেশনের উদ্যোগে এ মেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় রাজধানীর আগারগাঁওস্থ পর্যটন ভবনের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ‘আগামী ৫ ডিসেম্বর সকাল ১০টায় এসএমই পণ্য মেলা’র উদ্বোধন করবেন।

জানা যায়, শতভাগ দেশীয় পণ্যের এই মেলায় উদ্যোক্তাদের জন্য ৩২৫টি স্টলের ব্যবস্থা থাকবে। এবারের মেলায় নারী উদ্যোক্তদের প্রাধান্য দেয়া হচ্ছে। মোট স্টলের ৬০ শতাংশ নারী উদ্যোক্তাদের জন্য বরাদ্দ দেয়া হবে। 

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা প্রাঙ্গন দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত এ মেলা চলবে। 

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/183637/এসএমই-পণ্য-মেলা-শুরু-আগামী-৫-ডিসেম্বর