চট্টগ্রামে করোনায় দুই মৃত্যু, শনাক্ত দুই

চট্টগ্রামে করোনায় দুই মৃত্যু, শনাক্ত দুই

চট্টগ্রামে করোনায় দুই মৃত্যু, শনাক্ত দুই

এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে এক লাখ দুই হাজার ২২৯ জনের। এরমধ্যে নগরের ৭৩ হাজার ৯৬৯ জন এবং ২৮ হাজার ২৬০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি

মহামারি করোনা ভাইরাসে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও দুই জন মারা গেছেন। একই সময়ে নতুন করে প্রাণঘাতী এই ভাইরাস শনাক্ত হয়েছে আরও দুই জনের শরীরে। চট্টগ্রামে এখন পর্যন্ত এক হাজার ৩২৭ জনের প্রাণ নিলো করোনা। তার মধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে এক লাখ দুই হাজার ২২৯ জনের। এরমধ্যে নগরের ৭৩ হাজার ৯৬৯ জন এবং ২৮ হাজার ২৬০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সোমবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে এক হাজার ৬০০ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ০.১২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া দুই জন নগরের বাসিন্দা। মারা যাওয়া দুই জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179861/চট্টগ্রামে-করোনায়-দুই-মৃত্যু-শনাক্ত-দুই