চট্টগ্রামে কমেছে মৃত্যু-শনাক্ত

চট্টগ্রামে কমেছে মৃত্যু-শনাক্ত

চট্টগ্রামে কমেছে মৃত্যু-শনাক্ত

এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে এক লাখ দুই হাজার ২৬৯ জনের। এরমধ্যে নগরের ৭৩ হাজার ৯৯৫ জন এবং ২৮ হাজার ২৭৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে মহামারি করোনায় টানা মৃত্যুহীন দিন পার করছে। গত ২৪ ঘণ্টায়ও করোনায় কারো মৃত্যু হয়নি। একইসঙ্গে কমেছে শনাক্তের সংখ্যা। নতুন করে করোনা শনাক্ত হয়েছে দুইজনের শরীরে। চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় এক হাজার ৩২৫ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে এক লাখ দুই হাজার ২৬৯ জনের। এরমধ্যে নগরের ৭৩ হাজার ৯৯৫ জন এবং ২৮ হাজার ২৭৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সোমবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে এক হাজার ৩৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ০.১৫ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ১ জন এবং নগরের বাইরের উপজেলার এক জন।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/180719/চট্টগ্রামে-কমেছে-মৃত্যু-শনাক্ত