পরনারীসহ স্ত্রীর হাতে আটক ভুমি কর্মকর্তা, মুচলেকায় মুক্তি

পরনারীসহ স্ত্রীর হাতে আটক ভুমি কর্মকর্তা, মুচলেকায় মুক্তি

পরনারীসহ স্ত্রীর হাতে আটক ভুমি কর্মকর্তা, মুচলেকায় মুক্তি

উপসহকারী ভুমি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সদর উপজেলার আনালের তাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং অবৈধ সম্পর্কে জড়িত প্রবাসী গৃহকর্মী নারী তাহমিনা আক্তার মিনা (৩০) সদর উপজেলার চাপাদহ গ্রামের আবু তালেবের মেয়ে।

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় সৌদি প্রবাসী গৃহকর্মী এক নারীসহ স্ত্রীর কাছে হাতেনাতে আটক হয়েছেন উপসহকারী ভূমি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সেলিম । সোমবার রাত ১০ টার দিকে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আটক শরিফুল ইসলাম সেলিম, তার সঙ্গে থাকা তাহমিনা আক্তার নামে ওই সৌদি প্রবাসী গৃহকর্মী ও স্ত্রী শাহিনুর আক্তারকে পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা।

জেলার সাঘাটা উপজেলার কামালের পাড়া ভূমি অফিসে কর্মরত উপসহকারী ভুমি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সদর উপজেলার আনালের তাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং অবৈধ সম্পর্কে জড়িত প্রবাসী গৃহকর্মী নারী তাহমিনা আক্তার মিনা (৩০) সদর উপজেলার চাপাদহ গ্রামের আবু তালেবের মেয়ে।

স্বামীকে জনসন্মুখে আটক করার কারণ জানতে চাইলে স্ত্রী শাহিনুর আক্তার গণমাধ্যমকে জানান, তার স্বামী তহসিলদার শরিফুল ইসলাম সেলিম দীর্ঘদিন ধরে বিদেশ ফেরত গৃহকর্মী তাহমিনা আক্তার মিনা এর সাথে অবৈধ সম্পর্ক করে আসছিলো। এ ব্যাপারে ওই নারীকে একাধিকবার একসাথে মিলিত হতে নিষেধ করলেও বিভিন্ন জায়গায় অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছিলো। হাতেনাতে আটক করতেই জনসন্মুখে তাদের ধরেছি। এরপর আমাদেরকে থানায় নেওয়া হলে শরিফুলের সাথে তার বিয়ে হয়নি, তবে একাধিকবার বিভিন্ন জায়গায় মিলিত হওয়ার কথা স্বীকার করেছে মিনা।

ভুক্তভোগী শাহিনুর আক্তার মঙ্গলবার রাত ৯ টার দিকে মুঠোফোনে বাংলাদেশ জার্নালকে জানান, আমার অনুমতি ছাড়াই উল্টো মিনার দেওয়া মুচলেকা নিয়ে থানা থেকে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। মুচলেকায় মিনা আমার সাথে মনমালিন্যর কথা বলেছেন, যা কোনভাবেই সত্য নয়। তাছাড়া থানা থেকে মুক্তি পাওয়ার পর থেকেই আমার উপর শারীরিক নির্যাতন করছে সেলিম। আমি গণমাধ্যমের সহযোগিতা কামণা করছি'।

অভিযুক্ত তহসিলদার শরিফুল ইসলাম সেলিমের বক্তব্য জানতে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সৌদি প্রবাসী গৃহকর্মী তাহমিনা আক্তার জানান, আমার সাথে সেলিমের শারীরিক সম্পর্ক রয়েছে। আমি তার বিবাহিত স্ত্রী নই, তবে বিয়ে করতে চাই। বিবাহ বহির্ভূত সম্পর্কে কেন জড়ালেন, এমন প্রশ্নের উত্তরে তিনি কোন জবাব দেননি।

এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, অভিযুক্ত শরিফুল ইসলাম সেলিম বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন। তবে তার স্ত্রীর পক্ষ থেকে স্বামীর বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় মঙ্গলবার সকালে তাদের উভয় পরিবারের উপস্থিতিতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/182621/পরনারীসহ-স্ত্রীর-হাতে-আটক-ভুমি-কর্মকর্তা-মুচলেকায়-মুক্তি