প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

প্রক্সি পরীক্ষা দেয়ার অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ

বরিশাল প্রতিনিধি

প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীকে আটক হয়েছেন। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা চলাকালে বরিশাল নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ছাত্রের নাম আরাফাত। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের (বিবিএ) শেষবর্ষের ছাত্র।

আরাফাত বরিশালের উজিরপুর উপজেলার সাতরাল গ্রামের জীবন হালদারের ছেলে সৌরভ হালদারের (মুক্তিযোদ্ধা কোটা) হয়ে প্রক্সি পরীক্ষা দিতে গিয়েছিলেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, পরীক্ষা শুরু পর কাগজপত্র যাচাই-বাছাইকালে আরাফাতের শারীরিক ভাষা অপরাধীর মতো ছিল। এতে পরীক্ষা পরিদর্শকের সন্দেহ হলে তার প্রবেশপত্রের ছবির সঙ্গে চাকরিপ্রার্থীর চেহারা মেলাতে গিয়ে বিষয়টি ধরা পড়ে। প্রবেশপত্রে যার ছবি রয়েছে তার সঙ্গে আরাফাতের চেহারার মিল নেই।

এরপর ওই কেন্দ্রে দায়িত্বরত পুলিশের হাতে তাকে সোপর্দ করা হয়। পরে আরাফাতকে কোতোয়ালি মডেল থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে আরাফাত স্বীকার করেছেন, ৩০ হাজার টাকার বিনিময়ে তিনি পরীক্ষা দিতে এসেছেন। এ ব্যাপারে যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হয়েছে বলেও জানান পরিদর্শক (তদন্ত) লোকমান।

বাংলাদেশ জার্নাল/জেবি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/181936/প্রক্সি-পরীক্ষা-দিতে-গিয়ে-বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থী-আটক