গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব তিন পরিবার

গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব তিন পরিবার

গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব তিন পরিবার

মাসুম লুমেন, গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সদরের মালিবাড়িতে ভয়াবহ আগুনে তিনটি পরিবারের বসতভিটা ও ঘরে থাকা সমস্ত মালামাল আগুনে ভস্মীভূত হয়েছে। এতে কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। 

মঙ্গলবার রাত ১১টা ৫০ মিনিটের দিকে সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সরকার পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সরকার পাড়ার স্থানীয় বাসিন্দা ও ইউপি সদস্য মমিনুল ইসলাম বলেন, 'রাত ১২টার দিকে লিটন মাস্টারের বাড়ি, জেলালের বাড়ি এবং জলিলের  বসতভিটায় আগুন লাগার খবর পাই। দ্রুত সেখানে গিয়ে দেখি তাদের ৮টি ঘরের ধান-চাল, আসবাবপত্র, সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা এখনো নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস কতৃপক্ষ'। স্থানীয়দের ধারণা, গোয়াল ঘরের কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম রেজা মিলু বলেন, আগুনে ৬টি আধাপাকা টিনসেড ঘর ও আশপাশের আরও দুই একটি ঘরের মালামাল সম্পুর্ন পুড়ে গেছে। আগুনের সূত্রপাত এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে নিশ্চিত বলা যাবে। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট বা গোয়াল ঘরের কয়েল থেকেও আগুনের সূত্রপাত হতে পারে। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলেও তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/180120/গাইবান্ধায়-ভয়াবহ-অগ্নিকাণ্ডে-নিঃস্ব-তিন-পরিবার